নীড় পাতা / আইন-আদালত / ঈশ্বরদীতে গুলিবিদ্ধ যুবলীগ নেতা

ঈশ্বরদীতে গুলিবিদ্ধ যুবলীগ নেতা


নিজস্ব প্রতিবেদক, ঈশ্বরদী:
পাবনার ঈশ্বরদীতে পূর্বশত্রুতার জেরে গুলিবিদ্ধ হয়েছেন যুবলীগ নেতা শাহিন (৩৮)। বর্তমানে তিনি রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসাধীন রয়েছেন। শনিবার (১৬ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার আলহাজ উচ্চ বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। আহত যুবলীগ নেতা শাহিন পৌর এলাকার আব্দুর রশিদের ছেলে ও ৯ নম্বর ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক সম্পাদক।

স্থানীয়রা জানায়, আলহাজ উচ্চ বিদ্যালয়-সংলগ্ন একটি দোকানের সামনে সন্ধ্যার পরে দাঁড়িয়ে ছিলেন শাহিন। একজন অজ্ঞাতপরিচয় যুবক এসে তিন রাউন্ড গুলি বর্ষণ করে ঘটনাস্থল ত্যাগ করেন। পরে রক্তাক্ত অবস্থায় তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাজশাহীতে স্থানান্তর করে চিকিৎসক।

শাহিনের সঙ্গে থাকা তার বন্ধু সোহাগ বলেন, দোকানের পেছন থেকে মাথায় হেলমেট ও মুখে মাস্ক পরা একজন শাহিনকে ৩ রাউন্ড গুলি করে আবার দোকানের পেছনের মাঠ দিয়ে অন্ধকারে চলে যায়, তাকে চেনা যায়নি।

ঈশ্বরদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, শাহিন নামে একজন গুলিবিদ্ধ হয়েছেন।

ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি, সেখান থেকে ৩টি গুলির খোসা উদ্ধার করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

আরও দেখুন

প্রেমের সম্পর্কের ফাঁদে ফেলে তরুনীকে ধর্ষণ,থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণ করেছে রুবেল নামের প্রেমিক ও তার দুই …