নীড় পাতা / উত্তরবঙ্গ / ঈশ্বরদীতে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান

ঈশ্বরদীতে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান


নিজস্ব প্রতিবেদক, ঈশ্বরদী (পাবনা):
ঈশ্বরদীর দাশুড়িয়াতে যুবসংঘের উদ্যোগে সরস্বতী পূজা ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বুধবার রাতে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। স্থানীয় যুবসংঘ কতৃর্ক আয়োজিত দুইদিন ব্যাপী এই অনুষ্ঠানে প্রথম দিনে বাণী অর্চনা ও দ্বিতীয় দিনে কৃতি সংবর্ধনা ও সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঈশ্বরদী পৌরসভার নবনির্বাচিত মেয়র মোঃ ইছাহক আলী মালিথা।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন  ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী ও শিক্ষানুরাগী আবু বাসার সিদ্দিকি, বিশিষ্ট ব্যবসায়ী ও শিক্ষানুরাগী মোঃ আসলাম উদ্দীন, পাকশী হাইওয়ে পুলিশের ইনচার্জ মোঃ মুনিরুজ্জামান ও উপজেলা হিন্দু মহাজোটের সভাপতি ডাঃ আশুতোষ পাল। বক্তারা যুবসংঘের এই উদ্যোগকে স্বাগত জানিয়ে সকলকে শিক্ষার প্রতি সচেতন হবার আহবান জানান। শিক্ষিত ও সচেতন জাতি গঠনের আহবান জানান।

অনুষ্ঠানে সাবেক অস্থায়ী চেয়ারম্যান প্রদীপ কুমার রাম, পলান কর্মকার, সার্জেন মোঃ ফিরোজ, ডাঃ প্রবীর কুমার সরকার মদন, উত্তম সাহা ও বুদ্ধিশ্বর সরকারসহ স্থানীয় ব্যক্তিবর্গ ও ভক্তবৃন্দ উপস্থিত ছিলেন। পরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয়। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সাংবাদিক ও কলামিস্ট গোপাল অধিকারী।

আরও দেখুন

গুরুদাসপুর খাদ্য গুদামে ধান-চাল সংগ্রহ শুরু

নিজস্ব প্রতিবেদক: চলতি বোরো মওসুমে নাটোরের গুরুদাসপুর উপজেলা খাদ্য গুদামে আনুষ্ঠানিকভাবে সরকারি ধান-চাল সংগ্রহের উদ্বোধন …