নীড় পাতা / উত্তরবঙ্গ / ঈশ্বরদীতে আ’লীগ এমপি’র সাথে বিএনপি’র সাবেক এমপি’র শুভেচ্ছা বিনিময়

ঈশ্বরদীতে আ’লীগ এমপি’র সাথে বিএনপি’র সাবেক এমপি’র শুভেচ্ছা বিনিময়


নিজস্ব প্রতিবেদক, ঈশ্বরদী:
ঈশ্বরদীতে আওয়ামী লীগের নবনির্বাচিত এমপি’র সাথে বিএনপি’র সাবেক এমপি শুভেচ্ছা বিনিময় করেছেন। বৃহস্পতিবার দুপুরে বিএনপি’র কেন্দ্রীয় কমিটির সদস্য ও পাবনা-৪ আসনের সাবেক এমপি সিরাজুল ইসলাম সরদার নবাগত এমপি ও পাবনা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা নূরুজ্জামান বিশ্বাসকে অভিনন্দন জানিয়েছেন। নুরুজ্জামান বিশ্বাসের বাসভবনে উপস্থিত হয়ে উপ-নির্বাচনে নূরুজ্জামান বিশ্বাস বিপুল ভোটে নির্বাচিত হওয়ায় তাঁকে অভিনন্দন ও শুভেচ্ছা জানালে নবাগত এমপি ঈশ্বরদী ও আটঘোরিয়ার সকল উন্নয়নে তাঁর সহযোগিতা কামনা করেন।

এসময় নবনির্বাচিত সংসদ সদস্য বলেন, নির্বাচনে এলাকার মানুষ দল, মত নির্বিশেষে আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন। তাই দলীয় বিবেচনায় নয়, এলাকার সার্বিক উন্নয়নে আমি সকলের সহযোগিতা চাই।

এসময় সিরাজ সরদার বলেন, এলাকার উন্নয়নের উপর স্থানীয় জনগোষ্টির অর্থনৈতিক ও সামাজিক সমৃদ্ধি ও সাধারণ মানুষের ভাগ্য নির্ভরশীল। সেজন্য সার্বিক উন্নয়ন কর্মকান্ডে নূরুজ্জামান বিশ্বাসকে তিনি সর্বাত্মক সহযোগিতা দানের প্রতিশ্রুতি ব্যক্ত করেন। উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও শ্রমিক লীগের কেন্দ্রীয় নেতা মোহাম্মদ রশীদুল্লাহ এসময় উপস্থিত ছিলেন।

আরও দেখুন

হিলি সীমান্তে বিজিবি-বিএসএফের পতাকা বৈঠক অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক,হিলি (দিনাজপুর):সীমান্তে নিরীহ মানুষ হত্যা বন্ধ,চোরাচালান,মাদক পাচার ও অবৈধ অনুপ্রবেশ রোধে দিনাজপুরের হিলি সীমান্তে …