নীড় পাতা / জেলা জুড়ে / ইসলামের খাদেম হিসেবে আমৃত্যু মানুষের সেবা করতে চাই – পলক

ইসলামের খাদেম হিসেবে আমৃত্যু মানুষের সেবা করতে চাই – পলক

নিজস্ব প্রতিবেদক:

ইসলামের খাদেম হিসেবে আমৃত্যু মানুষের সেবা করতে চাই – ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি প্রতিমন্ত্রী এড. জুনাইদ আহমেদ পলক। আমার প্রাণের সিংড়াকে উন্নত, আধুনিক নান্দনিক, মানবিক এবং স্মাট হিসেবে গড়ে তুলতে পারি। শুক্রবার(১০ মে) বেলা সাড়ে ১১টার দিকে সিংড়া কেন্দ্রীয় জামে মসজিদে আয়োজিত হাজী সমাবেশ-২০২৪ সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। পলক বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টঙ্গি ইজতেমার জায়গার ব্যবস্থা করে দিয়েছিলেন।

তিনি ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠাতা করেছেন। ইসলাম ধর্মের সম্প্রসারণ করার জন্য কাকড়াইল মসজিদসহ অসংখ্যক মসজিদ প্রতিষ্ঠান করেন। তিনি আমাদের দেশের স্বাধীন সার্বভৌমত্ব বাংলাদেশ উপহার দিয়েছেন। প্রতিমন্ত্রী বলেন, সারা বিশ্বের মুসলিম জাহানের মধ্য ঐক্য, শান্তি এবং যারা অত্যাচার, কষ্টের মধ্য আছেন, তাদের যেন মুক্তি দান করেন। আমাদের ফিলিস্তিনি ভাই-বোন, শিশুদের বিরুদ্ধে ইসরাইল যে অপহত্যা চালাচ্ছে। তাদের থেকে আমাদের ফিলিস্তিনি ভাই-বোনদের রক্ষা করুন। এবং তারা মুক্ত স্বাধীন ভাবে ভূ-খণ্ডে বসবাস করতে পারেন। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সারা বাংলাদেশে ৫৬০টি মডেল মসজিদ কমপক্সে নিমার্ণ করছেন। আমাদের মাদরাসা, মসজিদে ইতিহাসের সর্বোচ্চ বরাদ্দ দিয়েছেন।

হাজিদের জন্য সুন্দর, সহজ, স্বচ্ছ প্রক্রিয়া করার জন্য ডিজিটাল হজ্বের সকল কার্যক্রমের তিনি নিজে তদারকি করছেন। আরাফাতি হাজী কল্যাণ সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব অধ্যাপক মো. মকবুল হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সিংড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ ওহিদুল রহমান, সাধারণ সম্পাদক ও সিংড় পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস, যুগ্ম-সাধারণ সম্পাদক মাওলানা রুহুল আমিন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন, আরাফাতি হাজী কল্যাণ সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব এড. হারুন-অর-রশিদ প্রমুখ।

আরও দেখুন

গুরুদাসপুর খাদ্য গুদামে ধান-চাল সংগ্রহ শুরু

নিজস্ব প্রতিবেদক: চলতি বোরো মওসুমে নাটোরের গুরুদাসপুর উপজেলা খাদ্য গুদামে আনুষ্ঠানিকভাবে সরকারি ধান-চাল সংগ্রহের উদ্বোধন …