শুক্রবার , এপ্রিল ২৬ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / রাজশাহী / ইউপি নির্বাচন উপলক্ষে পুঠিয়া উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা

ইউপি নির্বাচন উপলক্ষে পুঠিয়া উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা

নিজস্ব প্রতিবেদক, পুঠিয়া:
রাজশাহীর পুঠিয়া উপজেলার বেলপুকুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে ১৪ ডিসেম্বর বিশেষ বর্ধিত সভা হয়েছে। শনিবার বিকালে আইডিয়াল কলেজ অডিটোরিয়ামে ইউপি নির্বাচন উপলক্ষে সভাটি অনুষ্ঠিত হয়।

এতে ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি আমজেদ মৃধার সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও বাগমারা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জাকিরুল ইসলাম সান্টু।

সভায় বক্তারা আগামী ৫ জানুয়ারী নৌকা মার্কার প্রার্থী উপজেলা কৃষক লীগের সভাপতি মো. রাজিবুল হক রাজিব এর বিজয় নিশ্চিত করে শান্তি-উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে অঙ্গীকার ব্যক্ত করেন।

অনুষ্ঠানে রাজশাহী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলফোর রহমান ও এ্যাড. আব্দুস সামাদ এবং উপদেষ্টা মন্ডলীর সদস্য অধ্যক্ষ মো. মনিরুল ইসলাম তাজুল, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যক্ষ নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক আব্দুল মালেক, সাবেক সাধারণ সম্পাদক ও জেলা আ’লীগের সদস্য অধ্যক্ষ গোলাম ফারুক, উপজেলা যুবলীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র রবিউল ইসলাম রবি, উপজেলা আ’লীগের সহ-সভাপতি কাজী শরীফসহ দলীয় অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরও দেখুন

বাগাতিপাড়ায় বৃষ্টির জন্য নামাজ আদায়

নিজস্ব প্রতিবেদক:নাটোরের বাগাতিপাড়ায় তীব্র তাপপ্রবাহ থেকে রক্ষা পেতে বৃষ্টির প্রার্থনায় দুটি স্থানে নামাজ আদায় করেছেন …