নীড় পাতা / পূর্ববঙ্গ / ইউএনও আরিফ সৃজনশীল চেতনার মানুষ

ইউএনও আরিফ সৃজনশীল চেতনার মানুষ


নিজস্ব প্রতিবেদক, শেরপুর:
ইউএনও আরিফুর রহমান প্রজাতন্ত্রের কাজের পাশাপাশি নালিতাবাড়ীতে গণমানুষের কল্যাণে গত দুই বছর যে কাজ করেছেন,  প্রত্যেকটি কাজকে বিবেচনা করলে অধিকাংশ কাজ সৃজনশীল মনে হয়েছে। ইউএনও আরিফুর রহমান সৃজনশীল চেতনার মানুষ বললে ভুল হবেনা। যে কাজগুলি না করলেও রাষ্ট্র বা সরকার তার নিকট জবাব নিতেন না। তবুও তিনি গণমানুষের কল্যাণে নিজ উদ্যোগে ব্যস্ত সময় পার করেছেন। তার মত অফিসার আরও কিছুকাল থাকা প্রয়োজন ছিল।

৩ সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুরে নালিতাবাড়ী সাংবাদিকদের পক্ষ থেকে সিনিয়র সাংবাদিক প্রেসক্লাব নালিতাবাড়ীর প্রতিষ্ঠাতা নির্বাচিত সভাপতি সামেদুল ইসলাম তালুকদারের নেতৃত্বে বিদায় জানাতে গেলে ইউএনও অফিসে এসব মন্তব্য করেণ সাংবাদিক, নালিতাবাড়ী প্রেসক্লাবের আহবায়ক লাল মোহাম্মদ শাহজাহান কিবরিয়া।

এ সময় আবেগ আপ্লুত কন্ঠে বক্তব্য রাখেন নালিতাবাড়ীর প্রেসক্লাবের যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম , সদস্য সচিব মঞ্জুরুল আহসান ও ময়মনসিংহ বার্তা সম্পাদক জাহাঙ্গির আলম তালুকদার। নালিতাবাড়ী প্রেসক্লাবের সাধারন সম্পাদক, বাংলার কাগজ সম্পাদক মনিরুল ইসলাম মনির। বিদায় লগ্নে ইউএন ও আরিফুর রহমান বলেন- একজন প্রজাতন্ত্রের ব্যক্তি হিসেবে আমি সবচেয়ে সাংবাদিকদের খুব কাছের মানুষ ভেবেছি। সাংবাদিকদের পক্ষ থেকে বিদায়ী ইউএনও কে ক্রেস্ট প্রদান করা হয় ।

আরও দেখুন

পুঠিয়ায় প্রশাসনকে ‘ম্যানেজ’ করে রাতের আঁধারে চলছে পুকুর খনন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় রাতের আঁধারে ফসলি জমিতে পুকুর খননের হিড়িক পড়েছে। স্থানীয়রা বলছেন, পুকুর …