নীড় পাতা / জাতীয় / আহতদের দ্রুত চিকিৎসা নিশ্চিত করার নির্দেশ প্রধানমন্ত্রীর

আহতদের দ্রুত চিকিৎসা নিশ্চিত করার নির্দেশ প্রধানমন্ত্রীর

নিউজ ডেস্ক:

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঝালকাঠিতে অভিযান-১০ লঞ্চে ভয়াবহ অগ্নিকান্ডে আহতদের দ্রুত চিকিৎসা নিশ্চিত করতে এবং নিহতদের স্বজনদের কাছে মরদেহ হস্তান্তরের ব্যবস্থা নিতে নির্দেশ দিয়েছেন।

শুক্রবার তার দফতর থেকে এ তথ্য জানিয়ে বলা হয়, রাষ্ট্রীয় সফরে দেশের বাইরে থাকলেও ঝালকাঠির ঘটনার বিষয়ে প্রতিনিয়ত খোঁজ-খবর নিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। হতাহতের ঘটনায় তিনি গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। মালদ্বীপ সফররত প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিহতদের আত্মার মাগফেরাত কামনা করেছেন এবং তাদের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানানোর পাশাপাশি আহতদের আশু সুস্থতা কামনা করেছেন।

উল্লেখ্য, বৃহস্পতিবার গভীর রাতে ঝালকাঠির সুগন্ধা নদীতে ঢাকা থেকে বরগুনাগামী অভিযান-১০ লঞ্চে আগুণ লেগে যায়। ফায়ার সার্ভিস কর্মীরা তিন ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন। শুক্রবার সন্ধ্যা পর্যন্ত লঞ্চ ও নদী থেকে প্রায় ৪১ জনের লাশ উদ্ধারের খবর দিয়েছে স্থানীয় প্রশাসন। আহত ও দগ্ধ অবস্থায় অন্তত ৭২ জনকে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরও দেখুন

নাটোরে প্রচারণাকালে চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকের উপর হামলা

নিজস্ব প্রতিবেদক:নাটোর সদর উপজেলায় উপজেলা পরিষদ নির্বাচনের প্রচারনাকালে চেয়ারম্যান পদপ্রার্থী মোস্তারুল ইসলাম আলমের ২জন কর্মী-সমর্থকের …