মঙ্গলবার , এপ্রিল ৩০ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / আসন্ন ঈদুল ফিতর উপলক্ষ্যে নাটোর সদর ও নলডাঙ্গা আসনের নেতা কর্মিদের হাতে ঈদ উপহার বিতরণ

আসন্ন ঈদুল ফিতর উপলক্ষ্যে নাটোর সদর ও নলডাঙ্গা আসনের নেতা কর্মিদের হাতে ঈদ উপহার বিতরণ

নিজস্ব প্রতিবেদক:

আসন্ন ঈদুল ফিতর উপলক্ষ্যে নাটোর সদর ও নলডাঙ্গা আসনে নেতা কর্মিদের হাতে ঈদ উপহার হিসেবে শাড়ি ও লুঙ্গি তুলে দিয়েছেন নাটোর সদর ও নলডাঙ্গা আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল। এ উপলক্ষ্যে আজ রবিবার দুপুরে কান্দিভিটাস্থ এমপি’র নিজ বাসভবনে নাটোর সদর ও নলডাঙ্গার ১২ টি ইউনিয়ন ও দু’টি পৌরসভার দলীয় নেতে কর্মিদের হাতে এই ঈদ উপহার তুলে দেওয়া হয়।

পরে তারা এলাকবার দুঃস্থ জনগনের মাঝে এই উপহার বিতরণ করবে। এ সময় উপস্থিত ছিলেন নাটোর সদর ও নলডাঙ্গা আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সহ সভাপতি শফিকুল ইসলাম শিমুল, জেলা আওয়ামী লীগের সভাপতির অ্যাডভোকেট সিরাজুল ইসলাম পিপি, পৌর আওয়ামীলীগের সভাপতি সৈয়দ মোস্তাক আলী মকুল, নাটোর সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন আনু, সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম সহ বিভিন্ন ইউনিয়ন ও ওর্য়াডের সভাপতি সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা বলেন কোন বড়লোক বা ধনী ব্যাক্তি এই ঈদ উপহার পাবেনা। সমাজের নিম্ন আয়ের মানুষ ছাড়া এই ঈদ উপহার কোন ধনী ব্যাক্তি বা একই পরিবারের দুই জন যেন না পায় সেই দিকে দৃষ্টি দেওয়ার জন্য সকলকে অনুরোধ জানানো হয়।

আরও দেখুন

গুরুদাসপুরে মির্জা মাহমুদ খাল খননে অনিয়মের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক: নাটোরের গুরুদাসপুরে মির্জা মাহমুদ খাল খননে অনিয়মের অভিযোগ তুলছেন স্থানীয়রা। স্থানীয় জনপ্রতিনিধি, আওয়ামীলীগ …