নীড় পাতা / জেলা জুড়ে / আলোচিত দেলোয়ার পাশা অপহরণ মামলায় আরো দুই আসামী গ্রেফতার

আলোচিত দেলোয়ার পাশা অপহরণ মামলায় আরো দুই আসামী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক:

সিংড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার পাশা অপহরণ মামলায় আরো দুই আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। এ নিয়ে ওই মামলায় এ পর্যন্ত মোট পাঁচজনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে পুলিশ।আজ ২৪ এপ্রিল বুধবার দুপুর বারোটার দিকে নওগাঁ জেলার রাণীনগর উপজেলার রায়পুর গ্রাম হতে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন লুৎফুল হাবিব রুবেলের মাইক্রোবাস চালক উপজেলার ইটালী গ্ৰামের নিতাই সরকারের ছেলে সুজন সরকার (৩২) এবং নওগাঁ জেলার রাণীনগর উপজেলার রায়পুর গ্রামের মনিন্দ্র নাথ প্রামানিক এর ছেলে নিরেন চন্দ্র প্রাং (৪৮)। নাটোর জেলা পুলিশের এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করা হয়। 

দেশ বিজ্ঞপ্তিতে আরো উল্লেখ করা হয় গত ১৫ এপ্রিল বিকেলে নাটোর জেলা নির্বাচন অফিসে মনোনয়ন জমা দান সংক্রান্ত কাজে এসে অপহৃত হন সিংড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী দেলোয়ার হোসেন পাশা এবং তার দুই সহযোগী। পরে তাদের মারধর করে তাদের গ্রামের বাড়ি সিংড়া উপজেলার পার সাঐল গ্রামে রেখে যায় দুর্বৃত্তরা।

পরের দিন ১৬ এপ্রিল অপহৃতের ভাই মজিবুর রহমান বাদী হয়ে অজ্ঞাত ২০জনের বিরুদ্ধে নাটোর সদর থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর সিসিটিভির ফুটেজ পরীক্ষা করে প্রথমে তিনজনকে গ্রেফতার করে পুলিশ। তাদের মধ্যে সারোয়ার হোসেন সুমনকে আদালতে পাঠালে সুমন লুৎফুল হাবিব রুবেলের নির্দেশে অপহরণ করেছে বলে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করে। এরই ধারাবাহিকতায় আজ এই দুজনকে গ্ৰেফতার করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, দেশের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হচ্ছে অন্যান্য আসামিদের গ্রেফতারের জন্য। শীঘ্রই প্রত্যেককে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

ইতিমধ্যে অভিযুক্ত চেয়ারম্যান পদপ্রার্থী লুৎফুল হাবিব রুবেল তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নেয়ায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন দেলোয়ার হোসেন পাশা। গতকাল ২৩ এপ্রিল জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার আব্দুল লতিফ শেখ স্বাক্ষরিত একপত্রে এই তথ্য নিশ্চিত করা হয়েছে।

আরও দেখুন

নাটোরে প্রচারণাকালে চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকের উপর হামলা

নিজস্ব প্রতিবেদক:নাটোর সদর উপজেলায় উপজেলা পরিষদ নির্বাচনের প্রচারনাকালে চেয়ারম্যান পদপ্রার্থী মোস্তারুল ইসলাম আলমের ২জন কর্মী-সমর্থকের …