নীড় পাতা / জেলা জুড়ে / আলামিন বলল রমজান গ্রুপের লোকজন মেরেছে- কোয়েল মামলা করল রানার বিরুদ্ধে

আলামিন বলল রমজান গ্রুপের লোকজন মেরেছে- কোয়েল মামলা করল রানার বিরুদ্ধে

নিজস্ব প্রতিবেদক:

আলামিন বলল তাদের উপরে হামলা করেছে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলামের ক্যাডার বাহিনী। কিন্তু রাতেই কোয়েল বাদী হয়ে মামলা করল কাউন্সিলর রানার বিরুদ্ধে। রানাকে পুলিশ গতকাল রাতেই গ্রেফতার করে থানায় নিয়ে যায়।

পরবর্তীতে তার শারীরিক অবস্থার অবনতি হলে রাতে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনাটি ঘটেছে নাটোর শহরের চক বৈদ্যনাথ গুড়ের আড়ত এলাকার আলোচিত কোয়েল এর অফিসে। উল্লেখ্য গতকাল ৭ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকেলে কয়েকজন সন্ত্রাসী কোয়েলের অফিসে ঢুকে আলামিন চঞ্চল এবং স্বপন নামের তিনজনকে বেধড়ক পেটায়। এই ঘটনায় আহত আলামিন সদর হাসপাতাল থেকে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে রমজান গ্রুপের সন্ত্রাসী বাহিনী তাকে পিটিয়েছে বলে জানায়।

সেই ঘটনায় আলামিন নিজেকে সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুলের অনুসারী বলে জানায়। তারা আরো জানায়, আলোচিত কোয়েলকে মারার উদ্দেশ্যেই সন্ত্রাসীরা হামলা চালায় সেই অফিসে। কিন্তু তাকে না পেয়ে আলামিন চঞ্চল এবং স্বপনের উপরে চড়াও হয়ে মারপিট করে আহত করে তারা পালিয়ে যায়। কিন্তু এই আলামিন আবারও বলে জনৈক পায়েল তাকে একটি হেডফোন মেরামত করতে দেয়। সেই হেডফোন মেরামতকে কেন্দ্র করে পায়েল এবং তার সাথে সঙ্গীরা তাকে মারপিট করে।

হাসপাতালে ভর্তি থাকা কাউন্সিলর রানা জানান, পূর্ব শত্রুতার জেরে ওই ঘটনায় সন্ত্রাসী কোয়েল তার বিরুদ্ধে মামলা দিয়েছে। তিনি কোনোভাবেই এর সাথে জড়িত নন। এ ব্যাপারে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজানকে জিজ্ঞাসা করা হলে তিনি জানান, নানাভাবে এমপি শিমুলের সমর্থকরা জেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের জড়ানোর একটা অপচেষ্টা করে থাকে। এটাও তার ব্যতিক্রম নয়। কিন্তু নিজেরাই মারামারি করে নিজেদের কর্মীদের বিরুদ্ধেই মামলা দেওয়ার ঘটনাটিতেই প্রকাশ পায় কারা সন্ত্রাসী এবং কারা এই ঘটনা ঘটিয়েছে। এ ব্যাপারে আলোচিত কোয়েলের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

নাটোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসিম উদ্দিন আহমেদ জানান, গতকাল রাতে কোয়েল রানা সহ কয়েকজনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করে। এর পরেই পুলিশ অভিযান চালিয়ে গতকাল রাত ২ টার দিকে রানাকে গ্রেফতার করে।

আরও দেখুন

সিংড়ায় ক্ষুদ্র -নৃগোষ্ঠির প্রকল্পে অনিয়মের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক:নাটোরের সিংড়ায় প্রাণী সম্পদ উপকরণ হিসেবে ক্ষুদ্র নৃগোষ্ঠীর বরাদ্দকৃত হাঁস, মুরগী, ভেড়া, ছাগল, গরু …