নীড় পাতা / গণমাধ্যম / আরজেএফ রাজশাহী জেলা শাখার সাধারণ সভা অনুষ্ঠিত

আরজেএফ রাজশাহী জেলা শাখার সাধারণ সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী:
রুরাল জার্নালিস্ট ফাউন্ডেশন (আরজেএফ) রাজশাহী জেলা শাখার সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার রাজশাহী নগরীর শিরোইল গোধুলী মার্কেটের আরজেএফ কার্যালয়ে সংগঠনের জেলা সভাপতি শাহিনুর রহমান সোনা’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ এর সঞ্চালনায় রাজশাহীর বিভিন্ন প্রান্ত থেকে আগত আরজেএফ সদস্যদের নিয়ে সকাল ১০:৩০ থেকে ১২:৩০ পর্যন্ত মূলসভা অনুষ্ঠিত হয়। সভায় দুই বছর মেয়াদি কমিটির কার্যকালের কর্মপরিকল্পনা গৃহীত হয়।

এছাড়াও বিভিন্ন পেশাজীবী ও স্বেচ্ছাসেবী সংগঠন ও ব্যক্তি উদ্যোগে দেশের উন্নয়নে যারা ভুমিকা রাখছেন, সংবাদ প্রকাশের মাধ্যমে তাদের উন্নয়ন চিত্র তুলে ধরে দেশের ক্রমবর্ধমান উন্নয়নে ভুমিকা রাখারও প্রত্যয় ব্যক্ত করেছেন আরজেএফ সাংবাদিকরা।

সভা শেষে আরজেএফ রাজশাহী জেলা শাখার সাংবাদিকবৃন্দ রাজশাহীর নবনিযুক্ত জেলা প্রশাসক আব্দুল জলিল’র সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময় সহ অভিনন্দন জ্ঞাপন ও এক সৌজন্য সাক্ষাতে মিলিত হন । এ সময় জেলা প্রশাসক উপস্থিত সাংবাদিকদের সকল শুভ কাজ ও সত্য প্রকাশে-সাহসিকতার পাশে থাকবেন বলে জানান এবং সাংবাদিকরাও রাজশাহী জেলার সার্বিক উন্নয়নে জেলা প্রশাসকের ভুমিকাগুলো সংবাদ প্রচারের মাধ্যমেে তাঁর পাশে থাকবেন বলে জানান।

পরে নিজস্ব কার্যালয়ে মধ্যাহ্ন ভোজের মধ্য দিয়ে শেষ হয় আরজেএফ সাংবাদিকদের মিলন মেলা। সারা দিনের কার্যক্রম গুলোতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিনিয়র সহসভাপতি ও মানব জমিন প্রতিনিধি আরিফুল হক রুবেল, যুগ্ম সাধারণ সম্পাদক ও বিজয় টিভির রাজশাহী ব্যুরো প্রধান ফরহাদ হোসেন আদনান,অর্থ সম্পাদক মো. কামরুল হাসান মাসুদ, দপ্তর সম্পাদক ইশরাত জাহান ময়না, সাহিত্য সম্পাদক মো. ওয়ালিউল্লাহ, ক্রীড়া সম্পাদক নুর কুতুবুল আলম, তথ্য ও গবেষণা সম্পাদক মো. মফিজুল ইসলাম দিলদার ,জনসংযোগ সম্পাদক খোসরুল আরুণ নোমানী (সাগর), সাংবাদিক অজয় ঘোষ, সদস্য মো. পাভেল ইসলাম মিমুল, আদিল হোসেন ,আব্দুল কাদের শামীম প্রমুখ।

আরও দেখুন

পুঠিয়ায় প্রশাসনকে ‘ম্যানেজ’ করে রাতের আঁধারে চলছে পুকুর খনন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় রাতের আঁধারে ফসলি জমিতে পুকুর খননের হিড়িক পড়েছে। স্থানীয়রা বলছেন, পুকুর …