নীড় পাতা / উন্নয়ন বার্তা / আমেরিকা প্রবাসীর অর্থায়নে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ

আমেরিকা প্রবাসীর অর্থায়নে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:
নাটোর বড়াইগ্রাম উপজেলার ভরতপুর গ্রামে শনিবার বিকালে দুইজন প্রতিবন্ধী শিশুকে হুইল চেয়ার প্রদান করা হয়েছে। জাতীয় প্রতিবন্ধী সংগঠণ ‘আমরা করবো জয় একদিন’ এর উদ্যোগে সংগঠণের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম নাম প্রকাশে অনিচ্ছুক আমেরিকা প্রবাসী একজন মহিলার দেয়া হুইল চেয়ার দুটি বিতরণ করেন।

এ সময় মাইসেল টেকনোলজি নাটোরের কর্মকর্তা শাহ আলম, বড়াইগ্রাম পৌরসভার নবনির্বাচিত ওয়ার্ড কাউন্সিলর ওয়াজেদ আলী ও রাণী বেগম, বড়াইগ্রাম উপজেলা প্রেসক্লাব সভাপতি দৈনিক যুগান্তর প্রতিনিধি অহিদুল হক এবং প্রেসক্লাবের কোষাধ্যক্ষ দৈনিক ভোরের ডাক প্রতিনিধি আসাদুল ইসলাম আসমত উপস্থিত ছিলেন।

‘আমরা করবো জয় একদিন’ এর কেন্দ্রীয় দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম জানান, দু’জন প্রতিবন্ধী শিশুর জন্য দুটি হুইল চেয়ার খুব প্রয়োজন ছিলো। এ ব্যাপারে একটি মাধ্যমে আমেরিকা প্রবাসী দানশীলা একজন মহিলার সঙ্গে যোগাযোগ হলে তিনি দুটি হুইল চেয়ার কেনার টাকা পাঠান। পরে আমরা তাঁর প্রতিনিধির উপস্থিতিতে হুইল চেয়ার দুটি বিতরণ করেছি। এ সময় হুইল চেয়ার পেয়ে প্রতিবন্ধী শিশুর স্বজনরা দাতাসহ প্রতিবন্ধী সংগঠণের সবার প্রতি অশেষ কৃতজ্ঞতা জানান।

আরও দেখুন

পুঠিয়ায় প্রশাসনকে ‘ম্যানেজ’ করে রাতের আঁধারে চলছে পুকুর খনন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় রাতের আঁধারে ফসলি জমিতে পুকুর খননের হিড়িক পড়েছে। স্থানীয়রা বলছেন, পুকুর …