নীড় পাতা / আইন-আদালত / আন্ত:নগর ট্রেনের দিনব্যাপী অভিযান, ৯৩০ যাত্রীকে জরিমানা

আন্ত:নগর ট্রেনের দিনব্যাপী অভিযান, ৯৩০ যাত্রীকে জরিমানা


নিজস্ব প্রতিবেদক, ঈশ্বরদী:
রেলওয়ের পাকশী বিভাগের অভিযানে ৯৩০ যাত্রীকে জরিমানা করা হয়েছে। এসময় ভাড়াসহ এক লাখ ৬১ হাজার ২৭০ টাকা জরিমানা আদায় করা হয়েছে। বিনাটিকিটে ট্রেন ভ্রমণে নিরুৎসাহিত করতে সাতটি আন্ত:নগর ট্রেনে এই অভিযান করেছেন পাকশী বিভাগীয় রেলওয়ে বাণিজ্যিক ভ্রাম্যমাণ আদালত।

শনিবার সকাল ৬টা থেকে রাত ৯টা পর্যন্ত রেলওয়ের এই বিভাগের আওতায় খুলনা-ঈশ্বরদী-ঢাকা-পাবনা-রাজশাহী রেলওয়ে রুটের মধ্যে চলাচলকারী ট্রেনগুলোতে ওই অভিযান চালানো হয়।

অভিযানকৃত ট্রেনগুলো হচ্ছে— কপোতাক্ষ এক্সপ্রেস, টুঙ্গিপাড়া এক্সপ্রেস, বরেন্দ্র এক্সপ্রেস, মধুমতি এক্সপ্রেস, ধূমকেতু এক্সপ্রেস, সিল্কসিটি এক্সপ্রেস ও ঢালারচর এক্সপ্রেস।

রেলওয়ের পাকশী বিভাগীয় বাণিজ্যিক কর্মকর্তা (ডিসিও) মো. নাসির উদ্দিনের নেতৃত্বে সহকারী বাণিজ্যিক কর্মকর্তা, ট্রাফিক ইন্সপেক্টর, ভ্রাম্যমাণ টিকিট পরিদর্শক, রেলওয়ে পুলিশ, রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সদস্যরা অভিযানে অংশ নেন।

ডিসিও নাসির উদ্দিন জানান, পাকশী বিভাগের আওতায় খুলনা থেকে ঈশ্বরদী হয়ে রাজশাহী রুটে বিভিন্ন আন্ত:নগর ট্রেনের দিনব্যাপী অভিযান পরিচালিত হয়।

এ ছাড়া ভবঘুরে লোকজনকে মুচলেকা নিয়ে ট্রেন থেকে নামিয়ে দেওয়া হয়েছে। বিনাটিকিটের যাত্রীদের বিরুদ্ধে অভিযান চলমান থাকবে বলে জানান বাণিজ্যিক কর্মকর্তা।

আরও দেখুন

প্রেমের সম্পর্কের ফাঁদে ফেলে তরুনীকে ধর্ষণ,থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণ করেছে রুবেল নামের প্রেমিক ও তার দুই …