মঙ্গলবার , এপ্রিল ৩০ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / নওগাঁ / আত্রাইয়ে জেলা প্রশাসকের মতবিনিময় 

আত্রাইয়ে জেলা প্রশাসকের মতবিনিময় 

নিজস্ব প্রতিবেদক,রাণীনগর  :

নবাগত নওগাঁ জেলা প্রশাসক‌ ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট গোলাম মাওলা আত্রাই উপজেলা সরকারি কর্মকর্তা-কর্মচারী, বীর মুক্তিযোদ্ধা, সেবা গ্রহিতা, সাংবাদিক, জনপ্রতিনিধি ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সাথে মতবিনিময় সভা করেছেন। বৃহস্পতিবার সকাল ১১ টায় উপজেলা অডিটোরিয়াম হলরুমে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

আত্রাই উপজেলা নিবার্হী কর্মকর্তা সঞ্চিতা বিশ্বাসের সভাপতিতে অনুষ্ঠিত সভায় উপজেলা পরিষদ চেয়ারম্যান এবাদুর রহমান প্রামানিক, সহকারী কমিশনার (ভূমি) অঞ্জন কুমার দাস, উপজেলা আওয়ামীলীগের সভাপতি শ্রী নৃপেন্দ্রনাথ দত্ত দুলাল, সাধারণ সম্পাদক আক্কাছ আলী, উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ হাফিজুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম, আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেকুর রহমান সরকার, ইউনিয়ন পরিসদের চেয়ারম্যানগন,স্থানীয় সাংবাদিকসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সভায় নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন বন্ধ,মাদক ও বাল্যবিবাহ বন্ধ করাসহ বিভিন্ন বিষয়ে জেলা প্রশাসকের হস্তক্ষেপ কামনা করা হয়।এসময় জেলা প্রশাসক গোলাম মাওলা নওগাঁ জেলাসহ সকল উপজেলার বিভিন্ন সমস্যা,সম্ভাবনা ও উন্নয়নের বিষয়ে এক হয়ে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। 

আরও দেখুন

লালপুরে ঢাকাগামী বাস থেকে ১৫৫ বোতল ফেন্সিডিল উদ্ধার 

নিজস্ব প্রতিবেদক, লালপুর: নাটোরের লালপুরে ঢাকাগামী একটি বাসে তল্লাশি চালিয়ে ১৫৫ বোতল ফেন্সিডিল উদ্ধার উদ্ধার …