নীড় পাতা / উত্তরবঙ্গ / আজ থেকে কঠোর সিদ্ধান্ত নিতে যাচ্ছে রাজশাহীর ডিসি !

আজ থেকে কঠোর সিদ্ধান্ত নিতে যাচ্ছে রাজশাহীর ডিসি !

নিজস্ব প্রতিবেদক, রাজশাহীঃ
রাজশাহী জেলা প্রশাসক হামিদুল হক বলেছেন, ‘‘আমরা আমজনতার আচরণ দেখলাম। আশা করি- আগামীকাল (১৮ মে) একটি কঠোর সিদ্ধান্ত হবে’’। রোববার (১৭ মে) রাত ১১টার দিকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এমন মন্তব্য করেন তিনি।

সরকার গত ১০ মে থেকে সীমিত পরিসরে স্বাস্থ্যবিধি মেনে শপিংমল ও দোকানপাট খোলার রাখার সিদ্ধান্ত গ্রহণ করে। আর রাজশাহীর জনপ্রতিনিধিরা দফায় দফায় ব্যবসায়ীদের সাথে বৈঠক করে ঈদের আগে দোকান বন্ধ রাখার সিদ্ধান্ত গ্রহণ করেন।

তবে প্রশাসনের সিদ্ধান্ত উপেক্ষা করে নগরীতে জমজমাট ঈদবাজার। গ্রাম থেকে মানুষ কেনাকাটা করতে শহরে আসছেন। প্রতিদিন নগরীতে মানুষের ভীড়ে সৃষ্টি হচ্ছে যানজট। এমন পরিস্থিতি করোনা ভাইরাস ছড়িয়ে পড়ার শঙ্কায় দিন পার করছে রাজশাহীবাসী।

তবে  স্বাস্থ্যবিধি না মানায় এবার কঠোর সিদ্ধান্ত গ্রহণ করতে যাচ্ছে জেলা প্রশাসন। তেমনটি ফেসবুকে বিভিন্নজনের মন্তব্যের জবাবে জানিয়েছেন জেলা প্রশাসক হামিদুল হক।

এছাড়াও রোববার রাত সাড়ে ১০টার দিকে নিজের ফেসবুক ওয়ালে আম ব্যবসায়ীদের সুবিধার্থে একটি স্টাটাস দেন জেলা প্রশাসক। তিনি লেখেন, ‘রাজশাহী থেকে আম তুলনামূলক কম খরচে রেলযোগে ঢাকা নেয়া যাবে। সকল আম ব্যবসায়ীকে রেলওয়ের সাথে যোগাযোগ করতে অনুরোধ করা হলো।’

আরও দেখুন

নন্দীগ্রামে শিশু ধর্ষণের অভিযোগে একজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: বগুড়ার নন্দীগ্রামে সাত বছরের ছেলে শিশু ধর্ষণের অভিযোগে অভিযুক্ত এক যুবককে গ্রেপ্তার করেছে …