নীড় পাতা / জেলা জুড়ে / অসাম্প্রদায়িক দেশ হিসেবে বাংলাদেশের অন্যান্য নজির স্থাপন -পলক

অসাম্প্রদায়িক দেশ হিসেবে বাংলাদেশের অন্যান্য নজির স্থাপন -পলক

নিজস্ব প্রতিবেদক:
অসাম্প্রদায়িক দেশ হিসেবে বাংলাদেশের অন্যান্য নজির স্থাপন করেছে। এখানে হিন্দু মুসলমান কোন ভেদাভেদ নেই সকলেই একসঙ্গে ধর্মীয় উৎসব পালন করে। আজ ৩ ডিসেম্বর শনিবার সকাল দশটার দিকে উপজেলা সম্মেলন কক্ষে নাটোরের সিংড়ায় পূজা উদযাপন পরিষদ সিংড়া উপজেলা কমিটির পরিচিতি ও শারদীয় পুনর্মিলনী অনুষ্ঠানে এই কথা বলেন অনুষ্ঠানের প্রধান অতিথি তথ্য ও প্রযুক্তিবিভাগের প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জুনাইদ আহমেদ এমপি।

তিনি আরো বলেন বঙ্গবন্ধুর অসাম্প্রদায়িক বাংলাদেশ কোন ধর্মীয় উগ্রতার স্থান নেই। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সকল ধর্মের মানুষ একসঙ্গে খুদা দারিদ্রতা মুক্ত বঙ্গবন্ধুর সোনার বাংলা গঠনের লক্ষ্যে একসাথে কাজ করে যাচ্ছে। উপজেলা পূজা উদযাপন পরিষদের আয়োজনে পূজা পুনর্মিলনী অনুষ্ঠানের উদ্বোধন করেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নাটোর জেলা শাখার সভাপতি ও নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত আছেন জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক এড. প্রসাদ কুমার তালুকদার,সিংড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এড. ওহিদুর রহমান শেখ, সিংড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শফিকুল ইসলাম শফিক প্রমুখ। অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন সিংড়া উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি চাঁদ মোহন হালদার এবং সঞ্চালনায় ছিলেন সিংড়া পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক তাপস সরকার।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …