নীড় পাতা / জেলা জুড়ে / অসহায় বৃদ্ধার চিকিৎসার ব্যবস্থা করলেন নলডাঙ্গার চেয়ারম্যান আসাদ

অসহায় বৃদ্ধার চিকিৎসার ব্যবস্থা করলেন নলডাঙ্গার চেয়ারম্যান আসাদ

বিশেষ প্রতিবেদকঃ
নাটোরের অনলাইন পোর্টাল নারদ বার্তায় আজ কিছুক্ষণ আগে প্রকাশিত “মানুষ নয়, কুকুরই যেন পাহারা দিচ্ছে অসহায় এক বৃদ্ধাকে!” শীর্ষক সংবাদের প্রতিবেদকের কাছে খবর পেয়ে বৃদ্ধাকে দেখতে আসা নলডাঙ্গা উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ তাৎক্ষণিকভাবে তার চিকিৎসার ব্যবস্থা করার উদ্যোগ গ্রহণ করেন।

চেয়ারম্যান আসাদ বৃদ্ধার করুণদশা দেখে তাৎক্ষণিকভাবে বৃদ্ধাকে কিছু শুকনো খাবার ও পানি কিনে দেন। এরপর বৃদ্ধার সার্বিক পরিস্থিতি বুঝে তিনি নাটোর সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডাঃ মাহাবুবুর রহমানকে ফোন করে বিষয়টি জানালে ডাঃ মাহাবুব দ্রুত ঐ বৃদ্ধাকে সদর হাসপাতালে পাঠানোর জন্য অনুরোধ করেন। এর পর চেয়ারম্যান আসাদ একটি ইজিবাইকে করে বৃদ্ধাকে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন।

এ ব্যাপারে চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ নারদ বার্তাকে জানান, বৃদ্ধাকে সুস্থ করে তুলতে পারলে তার নাম পরিচয় ও ঠিকানা জানা যাবে। আপাতত তার সুচিকিৎসার জন্য ইজিবাইকের ভাড়া করে নাটোর সদর হাসপাতালে পাঠাচ্ছি। বাকিটা সৃষ্টিকর্তার উপরে।

উল্লেখ্য উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদের ইজিবাইক ভাড়া করে সাথে দুইজন স্থানীয় ব্যক্তিকে বৃদ্ধার সাথে নগদ আরও পাঁচশত টাকা দিয়ে পাঠানোর বিষয়টি এলাকার মানুষ প্রসংশার চোখে দেখছেন।

আরও দেখুন

নন্দীগ্রামে শিশু ধর্ষণের অভিযোগে একজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: বগুড়ার নন্দীগ্রামে সাত বছরের ছেলে শিশু ধর্ষণের অভিযোগে অভিযুক্ত এক যুবককে গ্রেপ্তার করেছে …