নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / অসহায় নারীদের হাতে প্রধানমন্ত্রীর ঈদ
উপহার পৌঁছে দিলেন এমপি মুক্তি

অসহায় নারীদের হাতে প্রধানমন্ত্রীর ঈদ
উপহার পৌঁছে দিলেন এমপি মুক্তি

নিজস্ব প্রতিবেদক:

নাটোরের গুরুদাসপুরে হতদরিদ্র ও অসহায় সাড়ে আট শতাধিক নারীদের হাতে প্রধানমন্ত্রীর ঈদ উপহার শাড়ী পৌঁছে দিয়েছেন সংরক্ষিত মহিলা আসনের (নাটোর-নওগাঁ) এমপি এ্যড. কোহেলী কুদ্দুস মুক্তি। সোমবার (৮ মার্চ) সকালে গুরুদাসপুর সরকারী পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে সাড়ে ৮ শতাধিক অসহায় নারীদের প্রত্যেকের হাতে প্রধানমন্ত্রীর ঈদ উপহার একটি করে শাড়ী তুলে দেন বাংলাদেশ যুব মহিলা লীগের সাবেক সহ সভাপতি ও ভুমি মন্ত্রনালয়ের সংসদীয় কমিটির সদস্য এ্যড. কোহেলী কুদ্দুস মুক্তি এমপি।


এসময় উপস্থিত ছিলেন নাটোর জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষনা সম্পাদক প্রয়াত সাংসদ পুত্র আসিফ আব্দুল্লাহ বীন ক্দ্দুুস শোভন, গুরুদাসপুর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি প্রভাষক মোজাম্মেল হক, পৌর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক রেজাউল করিম সবুজ, বিশিষ্ট ব্যবসায়ী ও আওয়ামী লীগ নেতা আলমগীর হোসেন, উপজেলা আওয়ামী লীগের ক্রিড়া সম্পাদক ও কল্লোল ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মিল্টন উদ্দিন, প্রভাষক হাফিজুর রহমানসহ আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।


এমপি মুক্তি বলেন, এই উপহার মাননীয় প্রধানমন্ত্রীর উপহার। সবাই বঙ্গ কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। দোয়া করবেন যারা এই দেশকে স্বাধীন করতে রক্ত দিয়েছেন সেই সকল বীর মুক্তিযোদ্ধাদের জন্য। আমার বাবা নাটোর-৪ আসনের পাঁচবারের এমপি নাটোর জেলা আওয়ামী লীগের আমৃত্যু সভাপতি প্রয়াত অধ্যাপক আব্দুল কুদ্দুসের জন্য। ঈদের আনন্দ ভাগাভাগি করে নেওয়ার জন্যই এই আয়োজন। ঈদ উপহার নিতে আসা মানুষের চোখে মুখে আনন্দের ছোঁয়া দেখে আবেগ আপ্লুত হয়ে পরেন মুক্তি।

আরও দেখুন

নাটোরের লালপুরে দুর্বৃত্তের গুলিতে আওয়ামী লীগ নেতা নিহত

নিজস্ব প্রতিবেদক: নাটোরের লালপুরে দুর্বৃত্তের গুলিতে আওয়ামীলীগ নেতা মোঃ মনজুর রহমান মঞ্জু নিহত হয়েছেন। আজ …