নীড় পাতা / জেলা জুড়ে / অসহায় ও দুস্থদের মাঝে নাটোর সদর ও নলডাঙ্গা আসনের মাননীয় এমপি শফিকুল ইসলাম শিমুলের ঈদ উপহার বিতরন

অসহায় ও দুস্থদের মাঝে নাটোর সদর ও নলডাঙ্গা আসনের মাননীয় এমপি শফিকুল ইসলাম শিমুলের ঈদ উপহার বিতরন

নিজস্ব প্রতিবেদক:

অসহায় ও দুস্থদের মাঝে নাটোর সদর ও নলডাঙ্গা আসনের মাননীয় এমপি শফিকুল ইসলাম শিমুলের ঈদ উপহার বিতরন করা হয়েছে। আজ মঙ্গলবার বেলা ১২ টার দিকে নাটোর সদর ও নলডাঙ্গা আসনের মাননীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম নাটোর পৌরসভার ৯ টি ওর্য়াডে এক যোগে এমপির পক্ষ থেকে প্রতিটি ওর্যাডে ৩০০শ শাড়ি ও ১০০শ লুঙ্গি অসহায় ও দুস্থদের মাঝে বিতরন করা হয়।

এ উপলক্ষ্যে নাটোর পৌরসভার ৫ নং ওর্য়াডের পিটিআই স্কুলে নাটোর সদর ও নলডাঙ্গা আসনের মাননীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সহ সভাপতি শফিকুল ইসলাম মিমুল, পৌর মেয়র উমা চৌধুরি জলি, সহ পৌর আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদক সহ নেতা কর্মিরা উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা বলেন শফিকুল ইসলাম শিমুল তৃতীয় বারের মতো নির্বাচিত হয়ে সাধারন জনগের সেবা করার সুযোগ পেয়েছে। নাটোর জেলায় সকল রাস্তাঘাট মসজিদ মন্দির শতভাগ বিদ্যুতের ব্যাবস্থা করেছেন।

আরও দেখুন

বাগাতিপাড়ায় সেরা শিক্ষক-শিক্ষার্থী নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক: নাটোরের বাগাতিপাড়ায় জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে উপজেলা পর্যায়ে সেরা শিক্ষক-শিক্ষার্থী এবং প্রতিষ্ঠান নির্বাচিত …