রবিবার , এপ্রিল ২৮ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / অসত্য তথ্য দিয়ে অপ-প্রচারের প্রতিবাদে বাগাতিপাড়ায় ইউপি চেয়ারম্যানের প্রেস কনফারেন্স

অসত্য তথ্য দিয়ে অপ-প্রচারের প্রতিবাদে বাগাতিপাড়ায় ইউপি চেয়ারম্যানের প্রেস কনফারেন্স

নিজেস্ব প্রতিবেদক:

নাটোরের বাগাতিপাড়ার ১নং পাঁকা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের (ভার.) বিরুদ্ধে অসত্য তথ্য প্রচার করে ভাবমূর্তি ক্ষুন্ন করার প্রতিবাদে প্রেস কনফারেন্স করেছে ওই চেয়ারম্যান (ভার.) ও ইউপি সদস্যরা। রবিবার (২৪ মার্চ) সকালে চেয়ারম্যান (ভার.) হেলাল উদ্দিনের সভাপতিত্বে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এ প্রেস কনফারেন্স অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন, ১নং পাঁকা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান, ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য জহুরুল ইসলাম, ৫নং ওয়ার্ডের আব্দুল মতিন, ৭নং ওয়ার্ডের খলিলুর রহমান, ৮নং ওয়ার্ডের মাহাবুবুর রহমান, ৭-৮ ও ৯নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা ইউপি সদস্য লাইলী ইয়াসমিন ও মানবিক বাংলাদেশ সোসাইটির সাংগঠনিক সম্পাদক আল-আমিন বন্ধন প্রমুখ।

সভাপতির বক্তব্যে ইউপি চেয়ারম্যান (ভার.) হেলাল উদ্দিন বলেন, “স¤প্রতি কথিত ‘আজকের বাংলাদেশ’ নামের একটি অনিবন্ধিত অনলাইন পোর্টাল (ইউটিউব চ্যানেল) থেকে আমার বিরুদ্ধে অসত্য তথ্যদিয়ে অপ-প্রচার করে এই পরিষদের মান ক্ষুন্ন করার চেষ্টা করা হয়েছে। তাতে বলা হয়েছে আমি নাকি ‘গরিবের চাউল না দিয়ে জনসেবা করছি’। আসলে এমন কোনো ঘটনা ঘটেনি। পরিষদের নির্ধারিত সময়ে কিছু ভাতাভোগী ডিসেম্বর মাসের ‘ভিজিডি’র চাউল উত্তোলন না করলেও পরবর্তীতে এসে তাদের চাউল তারা নিয়ে গেছে। অথচ এই তথ্য গোপন করে ওই ভুয়া খবরে বলা হচ্ছে আমরা নাকি তাদের চাউল দি-ই নাই।

এমন ভুয়া তথ্যের বিরুদ্ধে আমি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।”পাশাপাশি ওই অনিবন্ধিত অনলাইন পোর্টাল(ইউটিউব চ্যানেল)টি বন্ধের দাবি করেন তিনি।এ বিষয়ে কথিত‘আজকের বাংলাদেশ’ ইউটিউব চ্যানেলের পরিচালক মিজানুর রহমানের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

আরও দেখুন

নন্দীগ্রামে পুরোদমে চলছে বোরো ধান কাটা-মাড়াই

নিজস্ব প্রতিবেদক: বগুড়া জেলার শস্য ভান্ডার হিসেবে খ্যাত নন্দীগ্রাম উপজেলা। এখন এই উপজেলায় পুরোদমে চলছে …