নীড় পাতা / জেলা জুড়ে / অশুভ সাম্প্রদায়িক শক্তিকে পরাজিত করা হবেঃ এমপি বকুল

অশুভ সাম্প্রদায়িক শক্তিকে পরাজিত করা হবেঃ এমপি বকুল

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া:

নাটোর-১(লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল বলেছেন, অশুভ সাম্প্রদায়িক শক্তিকে বরাবরের মতো পরাজিত করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা এগিয়ে যাবে। আজ শুক্রবার(১৪ এপ্রিল) নাটোরের লালপুর ও বাগাতিপাড়া উপজেলা প্রশাসন আয়োজিত বাংলা নববর্ষ-১৪৩০ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠান উদ্বোধন শেষে এসব কথা বলেন সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল। 

শহিদুল ইসলাম বকুল বলেন, সারা বাঙ্গালী জাতি বিপুল উৎসাহ-উদ্দীপনার সাথে পহেলা বৈশাখ উদযাপন করছে। পহেলা বৈশাখ বাঙালির চেতনার ইতিহাস ও ঐতিহ্যের ঠিকানা। পহেলা বৈশাখ বাঙ্গালী হিসেবে আত্মপরিচয় প্রকাশ করার দিন, অসাম্প্রদায়িক চেতনা প্রকাশের দিন।

বকুল বলেন, বিএনপির সারা দেশে সাম্প্রদায়িক চেতনার প্রতিনিধিত্ব করে। যারা বৈশাখ উদযাপন করা ইতিহাস মানে না, সাম্প্রদায়িক আদর্শ পছন্দ করে, তাদের প্রতিহত করতে হবে। অশুভ সাম্প্রদায়িক শক্তিকে পরাজিত করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা এগিয়ে যাবে। সব সংকটকে মোকাবিলায় চ্যালেঞ্জিং সিদ্ধান্ত নিয়ে শেখ হাসিনা বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।

এসময় দুই উপজেলা প্রশাসনের শীর্ষ কর্মকর্তা, উপজেলা ও পৌর আওয়ামী লীগ নেতৃবৃন্দ এবং বিভিন্ন দপ্তরের কর্মকর্তারাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …