নীড় পাতা / জেলা জুড়ে / অর্থের বিনিময়ে সেনাবাহিনীতে ভুয়া নিয়োগের অভিযোগে একজন গ্রেপ্তার

অর্থের বিনিময়ে সেনাবাহিনীতে ভুয়া নিয়োগের অভিযোগে একজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক:

অর্থের বিনিময়ে সেনাবাহিনীতে ভুয়া নিয়োগের অভিযোগে  আনোয়ার হোসেন (২৯) নামের একজনকে গ্রেপ্তার করেছে র‍্যাব। আজ ২৫ এপ্রিল বৃহস্পতিবার রাত সাড়ে তিনটার দিকে বাগাতিপাড়া উপজেলার বিলপাড়া এলাকার থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আনোয়ার হোসেন বাগাতিপাড়া উপজেলার বিলপাড়া গ্রামের ইব্রাহিম হোসেনের ছেলে।

র‍্যাবের এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

র‍্যাব-৫ সিপিসি -২ নাটোর ক্যাম্প আরো জানায় যে, পাবনা জেলার আতাইকুলা থানার শ্রীকোল চরপাড়া গ্রামের মৃত শামসুর রহমান এর ছেলে মোঃ মোকতার হোসাইন (৪২) ও মৃত আনসার আলীর ছেলে মোঃ দুলাল হোসেন (৩৪) এর কাছে থেকে বাংলাদেশ সেনাবাহিনীতে “অফিস সহায়ক ও ড্রাইভিং ট্রেড” পদে চাকুরিতে নিয়োগের প্রলোভন দেখিয়ে মোঃ মোকতার হোসাইন এর নিকট হতে ৬ লক্ষ ২৯ হাজার ও  মোঃ দুলাল হোসেন এর নিকট হতে ৭ লক্ষ ৫ হাজার টাকা নিয়ে উভয়কেই ভুয়া নিয়োগপত্র দেয়া হয়।

কিন্তু ওই নিয়োগপত্র নিয়ে চলতি বছরের ১৬ জানুয়ারি তারা কাদিরাবাদ ক্যান্টনমেন্টে যোগ দিতে গেলে জানতে পারেন সেটি ভুয়া। এরপর তারা ১৭ জানুয়ারি আনোয়ার হোসেনের বিরুদ্ধে বাগাতিপাড়া থানায় একটি মামলা দায়ের করেন। সেই মামলার সূত্র ধরেই আনোয়ার হোসেনকে দুটি ভুয়া নিয়োগ পত্র সহ গ্রেফতার করা হয়। পরে গ্রেপ্তারকৃত অভিযুক্ত প্রতারক আনোয়ার হোসেনকে বাগাতিপাড়া থানায় হস্তান্তর করা হয়েছে।

আরও দেখুন

সিংড়ায় ক্ষুদ্র -নৃগোষ্ঠির প্রকল্পে অনিয়মের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক:নাটোরের সিংড়ায় প্রাণী সম্পদ উপকরণ হিসেবে ক্ষুদ্র নৃগোষ্ঠীর বরাদ্দকৃত হাঁস, মুরগী, ভেড়া, ছাগল, গরু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *