বৃহস্পতিবার , মে ২ ২০২৪
নীড় পাতা / শিরোনাম / অবশেষে প্রত্যন্ত গ্রামে সিংড়া বিএনপির সমাবেশ

অবশেষে প্রত্যন্ত গ্রামে সিংড়া বিএনপির সমাবেশ

নিজস্ব প্রতিবেদক, সিংড়:
উপজেলা সদরে সমাবেশ করতে না পেরে অবশেষে প্রত্যন্ত গ্রামে গিয়ে সমাবেশ করে সিংড়া উপজেলা বিএনপি। তেল, গ্যাসসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধি এবং ভোলায় ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দল নেতা হত্যার প্রতিবাদে সমাবেশ করে তারা।

মঙ্গলবার (৩০ আগস্ট) বিকেল সাড়ে ৫টায় হাতিয়ান্দহ ইউনিয়নের শাঐল এলাকায় এ সমাবেশ করে তারা। বিকেল ৪টায় সিংড়া পৌর বিএনপির কার্যালয়ের সামনে বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করলে পাল্টা কর্মসূচি ঘোষণা করে উপজেলা আওয়ামী লীগ। আওয়ামী লীগের বাধায় পন্ড হয় বিএনপির কর্মসূচি। বিএনপির নেতাকর্মীদের ছত্রভঙ্গ করে দেয় পুলিশ। পরে তারা বিকেল সাড়ে ৫টায় শাঐল এলাকায় সমাবেশ করে। সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন জেলা বিএনপির সদস্য সচিব রহিম নেওয়াজ। এ

সময় উপস্থিত ছিলেন সিংড়া উপজেলা বিএনপির আহ্বায়ক এড. মজিবুর রহমান মন্টু, সদস্য সচিব দাউদার মাহমুদ, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মো. আসাদুজ্জামান, জেলা ছাত্রদলের সভাপতি কামরুল ইসলাম, হাতিয়ান্দহ ইউনিয়ন বিএনপির সভাপতি কায়ছার হায়দার হেলাল প্রমুখ। পূর্ব নির্ধারিত কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে বিক্ষোভ মিছিল সমাবেশের ডাক দেয় সিংড়া উপজেলা বিএনপি।

কিন্তু বিএনপির এই কর্মসূচীকে ঘিরে গতকাল থেকেই সরব হয়ে উঠে সিংড়া উপজেলা আওয়ামী লীগ। দফায় দফায় বিএনপির কর্মসূচী প্রতিহত করতে পৌর শহরে মিছিল করেছে তারা। এছাড়া চৌগ্রাম ইউনিয়ন যুবদলের যুগ্ম আহ্বায়ক টিপু সুলতানকে পিটিয়ে পা ভেঙ্গে দেওয়ার অভিযোগ করেছে উপজেলা যুবদল। বর্তমানে টিপু বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আরও দেখুন

হিলি দিয়ে আমদানি-রপ্তানি বন্ধ

নিজস্ব প্রতিবেদক:মহান আর্ন্তজাতিক পহেলা মে দিবস উদযাপন উপলক্ষে এক দিন দিনাজপুরের হিলি স্থলবন্দর দিয়ে ভারত-বাংলাদেশের …