নীড় পাতা / উন্নয়ন বার্তা / অবশেষে নলডাঙ্গা পৌরসভার রাস্তার দুর্ভোগ শেষ হতে যাচ্ছে

অবশেষে নলডাঙ্গা পৌরসভার রাস্তার দুর্ভোগ শেষ হতে যাচ্ছে

বিশেষ প্রতিবেদক:
গত সোমবার নারদবার্তায় ‘নলডাঙ্গা পৌরসভার প্রধান সড়কে জলাবদ্ধতায় জনদুর্ভোগ’ শীর্ষক একটি সংবাদ প্রচারিত হয়। সেখানে সড়ক নিয়ে নানান ধরনের প্রতিবন্ধকতা এবং জনদুর্ভোগের ঘটনাগুলি প্রকাশিত হয়। এরই পরিপ্রেক্ষিতে আজ বুধবার সকাল থেকে শুরু হয় আনুষ্ঠানিকভাবে এ রাস্তা সংস্কারের কাজ।

আজ বুধবার সকালে নাটোর নলডাঙ্গা সড়কে উপজেলা নির্বাহি অফিসার আব্দুল্লাহ আল মামুন ও পৌর মেয়র সাহেব আলীর হস্তক্ষেপে সড়ক বিভাগ কাজ শুরু করে। এ সময় সড়ক বিভাগের সাথে নলডাঙ্গা পৌরসভাও তাদের সহযোগিতার জন্য অংশগ্রহণ করে।

এসময় ভারপ্রাপ্ত মেয়র সাহেব আলী বলেন, পৌরবাসীর দীর্ঘদিনের দুর্ভোগের কথা বিবেচনা করেই আমরা এই পদক্ষেপ গ্রহণ করি। এই সময়ে সড়ক বিভাগ আমাদের দুর্ভোগ লাঘবের জন্য কাজ শুরু করেছে।

এসময় সেখানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন এবং ভারপ্রাপ্ত মেয়র সাহেব আলী প্রমূখ। রাস্তার সংস্কার কাজ শুরু হওয়ায় পৌর এলাকার লোকজন স্বস্তি প্রকাশ করে ধন্যবাদ জানান সংশ্লিষ্ট কতৃপক্ষকে।

আরও দেখুন

গুরুদাসপুর খাদ্য গুদামে ধান-চাল সংগ্রহ শুরু

নিজস্ব প্রতিবেদক: চলতি বোরো মওসুমে নাটোরের গুরুদাসপুর উপজেলা খাদ্য গুদামে আনুষ্ঠানিকভাবে সরকারি ধান-চাল সংগ্রহের উদ্বোধন …