নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / অবরোধের বিরুদ্ধে আহম্মদ আলী মোল্লা’র নেতৃত্বে মোটরসাইকেল শোভাযাত্রা ও মহাসড়কে অবস্থান 

অবরোধের বিরুদ্ধে আহম্মদ আলী মোল্লা’র নেতৃত্বে মোটরসাইকেল শোভাযাত্রা ও মহাসড়কে অবস্থান 

নিজস্ব প্রতিবেক,গুরুদাসপুর:

বিএনপি ও জামাতের ডাকা অবরোধের বিরুদ্ধে মোটরসাইকেল শোভাযাত্রা ও মহাসড়কে অবস্থান কর্মসূচি পালন করেছেন নাটোর-৪ আসন থেকে জনপ্রিয় নেতা মনোনয়ন প্রত্যাশী নাটোর জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি আহম্মদ আলী মোল্লা।

বিএনপি জামাতের হরতালের দিন থেকে শুরু করে অবরোধের শেষ দিন পর্যন্ত মহাসড়কে মোটরসাইকেল শোভাযাত্রা থেকে শুরু করে অবস্থান কর্মসূচি পালন করে যাচ্ছেন।  বৃহস্পতিবার বিকেলে বীলচলন শহীদ শামসুজ্জোহা সরকারী কলেজ থেকে তিনশতাধিক মোটরসাইকেল নিয়ে গুরুদাসপুর-বড়াইগ্রামের বিভিন্ন গুরুত্বপূর্ণ মহাসড়ক প্রদক্ষিণ করে বিভিন্ন স্থানে অবস্থান কর্মসূচি পালন করা হয়া।

শোভাযাত্রা শেষে এক সংক্ষিপ্ত পথসভায় আহম্মদ আলী মোল্লা বলেন, বিএনপি জামাতের চরিত্র সাধারন মানুষের কাছে পরিস্কার হয়েছে। তারা দেশকে এগিয়ে নিতে চায়না। জ্বালাও পোড়াও করে দেশকে অস্থিতিশীল পরিবেশ করতে চায়। তাদের সেই সুযোগ দেওয়া হবেনা। গুরুদাসপুর-বড়াইগ্রামে কোথায়ও হরতাল-অবরোধ হয়নি। জনগণ তাদের হরতাল-অবরোধ প্রত্যাখ্যান করেছে। তিনি আরও বলেন, নাটোর-৪ গুরুদাসপুর-বড়াইগ্রামে কোন অগ্নিসন্ত্রাস ঘটাতে পারবেনা বিএনপি জামাত। তাদেরকে প্রতিহত করতে আওয়ামী লীগ ও তার সহযোগী সকল সংগঠন প্রস্তুত আছে।

আরও দেখুন

সিংড়ায় তিন ব্যবসায়ীকে জরিমানা

নিজস্ব প্রতিবেদক, সিংড়া: নাটোরের সিংড়ায় বাজার তদারকির অভিযানে তিন ব্যবসা প্রতিষ্ঠানের মালিককে ১৩ হাজার টাকা …