নীড় পাতা / উত্তরবঙ্গ / অবরোধের প্রতিবাদে হিলির রাজপথে সরবর আওয়ামীগের নেতারা

অবরোধের প্রতিবাদে হিলির রাজপথে সরবর আওয়ামীগের নেতারা


নিজস্ব প্রতিবেদক, হিলি:
সারাদেশে বিএনপির-জায়ামাতের দ্বিতীয় বারের ডাকা ৪৮ ঘন্টা অবরোধের দ্বিতীয় দিনে দিনাজপুরের হাকিমপুর হিলিতে উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ রাজপথে সরবর ছিলেন। সাধারণ মানুষের জানমাল, ব্যবসায়ীদের নিরাপত্তা ও যানবাহন চলাচলের জন্য শান্তি সমাবেশ করেছে উপজেলা ও পৌর আওয়ামীলীগসহ সহযোহী সংগঠন।


সোমবার (০৫ নভেম্বর) সকাল বেলা ১২ টায় হিলি বাজারস্থ দলীয় কার্যালয়ে আওয়ামীলীগের উন্নয়নের শান্তি সমাবেশ করেন নেতাকর্মিরা।


এসময় সেখানে হাকিমপুর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল লতিফ মাষ্টার,পৌর আওয়ামীলীগের সভাপতি জামিল হোসেন চলন্ত,উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি কাহের আলী মন্ডল,সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম,পৌর যুবলীগের সভাপতি মাহমুদুল হাসান উজ্জল,উপজেলা শ্রমিকলীগের সভাপতি গোলাম মোর্শেদ,পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আতাউর রহমান কাজল,পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহাবুব রহমানসহ আ’লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় হাকিমপুর পৌর আওয়ামীলীগের সভাপতি চলন্ত বলেন,বিএনপি জামাত এর অবৈধ অবরোধ দেশের মানুষ প্রত্যাক্ষন করেছে। আমরা এই অবরোধ মানি না মানব না। আমাদের শান্তি প্রিয় হিলিতে যদি বিএনপি জামাত অগ্নি সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টির চেষ্টা করে আমরা তাদের দাঁত ভাঙা জবাব দিতে সদা প্রস্তত আছি। আমরা তাদের অহেতুক অবরোধ প্রতিহত করতে সর্বদা মাঠে আছি এবং থাকবো।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …