নীড় পাতা / উত্তরবঙ্গ / বগুড়া / অবরোধের প্রতিবাদে নন্দীগ্রাম পৌর আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল

অবরোধের প্রতিবাদে নন্দীগ্রাম পৌর আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক, নন্দীগ্রাম:
বিএনপি-জামায়াতের দেশবিরোধী আন্দোলনের নামে মানুষ হত্যা, অগ্নিসন্ত্রাস, নৈরাজ্য সৃষ্টি ও অবৈধ অবরোধের প্রতিবাদে বগুড়ার নন্দীগ্রাম পৌর আওয়ামী লীগ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে। মঙ্গলবার (৭ নভেম্বর) সন্ধ্যায় নন্দীগ্রাম বাসস্ট্যান্ড এলাকায় বঙ্গবন্ধু চত্বর থেকে পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রাজ্জাকের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি নন্দীগ্রাম শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। 

পরে নন্দীগ্রাম বাসস্ট্যান্ড এলাকায় বঙ্গবন্ধু চত্বরে পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহিরুল ইসলামের সঞ্চালনায় প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। 

এতে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি শামীম শেখ, আওয়ামী লীগ নেতা শাহজাহান আলী, সানোয়ার হোসেন মিলন, উপজেলা কৃষক লীগের সভাপতি সফিকুল ইসলাম, পৌর যুবলীগের আহবায়ক ইঞ্জিনিয়ার মোফাজ্জল হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবু সাঈদ, সাধারণ সম্পাদক কামরুল হাসান সবুজ ও ছাত্রলীগ নেতা আল-নোমান নাদিম প্রমুখ। 

আরও দেখুন

গুরুদাসপুর খাদ্য গুদামে ধান-চাল সংগ্রহ শুরু

নিজস্ব প্রতিবেদক: চলতি বোরো মওসুমে নাটোরের গুরুদাসপুর উপজেলা খাদ্য গুদামে আনুষ্ঠানিকভাবে সরকারি ধান-চাল সংগ্রহের উদ্বোধন …