রবিবার , এপ্রিল ২৮ ২০২৪
নীড় পাতা / খেলা / অনুর্ধ-১৫ বাফুফে একাডেমী চ্যাম্পিয়নশীপ শুরু উদ্বোধনী দিনে সিফাতের হ্যাট্রিক

অনুর্ধ-১৫ বাফুফে একাডেমী চ্যাম্পিয়নশীপ শুরু উদ্বোধনী দিনে সিফাতের হ্যাট্রিক

নিউজ ডেস্ক:

ফিফার অর্থায়নে , বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ব্যবস্থাপনায় , জেলা ফুটবল এসোসিয়েশনের উুদ্দ্যোগে ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় ৭টি ফুটবল দল নিয়ে গতকাল সোমবার(১৯ ডিসেম্বর) সকালে অনুর্ধ-১৫ বাফুফে একাডেমী চ্যাম্পিয়নশীপ মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে শুরু হয়েছে।

উদ্বোধনী দিনে বগুড়া শুকানপুর কলেজ ফুটবল একাডেমী ও মহান মুক্তিযুদ্ধের চেতনায় তরুন সংঘ ফুটবল একাডেমি ৩–৩ গোলে ড্র করে পয়েন্ট ভাগ করে নিয়েছে। দিনের অন্য খেলায় কিশোর ফুটবল একাডেমী সিফাতের হ্যাট্রিকের সুবাদে ১০-০ গোলে বিশাল ব্যবধানে শহীদ এএইচএম কামারুজ্জামান ফুটবল একাডেমীকে হারায়। বিজয়ী দলের পক্ষে সিফাত ৪,জারিফ ২,সাফিন,সাব্বির,আদিক ও কাওসার ১টি করে গোল করেন।

চ্যাম্পিয়াাশীপে অংশ গ্রহনকারী দলগুলো যথাক্রমে কিশোর ফুটবল একাডেমী রাজশাহী, হরিয়ান ফুটবল একাডেমী রাজশাহী, মহান মুক্তিযুদ্ধের চেতনায় তরুণ সংঘ ফুটবল একাডেমী,ভবানিগঞ্জ ফুটবল একাডেমী,শহীদ এএইচএম কামারুজ্জামান ফুটবল একাডেমী, বগুড়া সুকানপুর কলেজ ফুটবল একাডেমী ও বগুড়া জেলা জুনিয়র ফুটবল একাডেমী। বেলুন ফেষ্টুন উড়িয়ে এই চ্যাম্পিয়নশীপের উদ্বোধন করেন অতিথিবৃন্দরা।

এ সময় রাজশাহী মহানগর আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এ্যাডঃ আসলাম সরকার, যুগ্ম-সম্পাদক মোঃ আহাসানুল হক পিন্ট, ওয়ার্ড কাউন্সিলর মোঃ রজব আলী, জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মোঃ ওয়াহেদুন নবী, যুগ্ম-সম্পাদক মোঃ মাহমুদ আলম বাবু, জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য ও সোনালী অতীত ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আলী আফতাব তপনসহ অন্য কর্মকর্তা ও প্রাক্তন ফুটবলারগন উপস্থিত ছিলেন।

আরও দেখুন

নন্দীগ্রামে পুরোদমে চলছে বোরো ধান কাটা-মাড়াই

নিজস্ব প্রতিবেদক: বগুড়া জেলার শস্য ভান্ডার হিসেবে খ্যাত নন্দীগ্রাম উপজেলা। এখন এই উপজেলায় পুরোদমে চলছে …