শুক্রবার , জুলাই ২৬ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / হাকিমপুর উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

হাকিমপুর উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, হিলি
দিনাজপুরের হাকিমপুর উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক কাউন্সিল উপলক্ষ্যে আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ আওয়ামীলীগ হাকিমপুর উপজেলা শাখার আয়োজনে রবিবার দুপুর ১২টা থেকে বিকেল পর্যন্ত হিলি স্থলবন্দরের ট্রাক মালিক গ্রæপের দ্বিতীয়তলায় এই বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

হাকিমপুর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ইমদাদুল হক চৌধুরীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আব্দুর রহমান লিটনের সঞ্চালনায় এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক।

বক্তব্য রাখেন পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান হারুন উর রশীদ,ভাইস চেয়ারম্যান শাহিনুর রেজা শাহিন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও মেয়র জামিল হোসেন চলন্ত প্রমুখ।

সভায় বক্তারা তৃনমুলের ভোটের মাধ্যমে নেতৃত্ব নির্বাচনের আহবান জানানো হয়। সেই সাথে জামায়াত ও বিএনপি থেকে আসা হাইব্রিড কোন নেতা যেন নেতৃত্বে না আসতে পারে সে বিষয়েও সকলকে সতর্ক থাকার আহবান জানানো হয়। দীর্ঘদিনের ত্যাগী ও পরিক্ষিত ব্যাক্তিকে নেতা নির্বাচনের আহবান জানানো হয়।

আরও দেখুন

হিলি দিয়ে কাঁচা মরিচ আমদানি বাড়ায় বন্দরেরপাইকারী বাজারে কেজিতে দাম কমেছে ৩০ টাকা

নিজস্ব প্রতিবেদক:  হিলি (দিনাজপুর)দুই দিনেই দিনাজপুরের হিলি স্থলবন্দর দিয়ে ৪০৭ মেট্রিকটন কাঁচা মরিচ আমদানিহয়েছে। যেখানে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *