নীড় পাতা / জাতীয় / সিনেমা হলের আধুনিকায়নে সর্বাত্মক সহযোগিতা করবে সরকার

সিনেমা হলের আধুনিকায়নে সর্বাত্মক সহযোগিতা করবে সরকার

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, সরকার জেলা ও উপজেলা পর্যায়ে সিনেমা হলের আধুনিকায়নে সর্বাত্মক সহায়তা প্রদান করবে। যাতে এগুলো আধুনিক প্রযুক্তিতে নির্মিত সিনেমাগুলো প্রদর্শন করতে পারে।

গতকাল রোববার রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে তথ্য মন্ত্রণালয় আয়োজিত ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০১৭ ও ২০১৮’ বিতরণকালে তিনি এ কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, উপজেলা ও জেলা পর্যায়ে বসবাসরত মানুষের আর্থিক সক্ষমতা ও ক্রয় ক্ষমতা বৃদ্ধি পেয়েছে। তাই আমাদের তাদের জন্য উপযুক্ত বিনোদন সুবিধা নিশ্চিত করা দরকার।

শেখ হাসিনা সকল পুরস্কার বিজয়ীকে অভিনন্দন জানিয়ে বলেন, আপনাদের ভালো কাজের স্বীকৃতি দিতে এবং আপনাদের আরো সামনে এগিয়ে যাওয়ার প্রেরণা জোগাতে এই পুরস্কার।

প্রধানমন্ত্রী বর্তমান সময়কে ডিজিটাল সময় উল্লেখ করে আধুনিক প্রযুক্তি কাজে লাগিয়ে আরো বেশি মানসম্মত চলচ্চিত্র নির্মাণে যুবসমাজের মধ্যে নিহিত মেধা, সৃজনশীলতা ও ধ্যান-ধারণাকে কাজে লাগানোর পরামর্শ দেন।

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠানে তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান ও তথ্য মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় অস্থায়ী কমিটির সভাপতি হাসানুল হক ইনু বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। স্বাগত বক্তব্য দেন তথ্য সচিব আবদুল মালেক।

আরও দেখুন

রাণীনগরে মাদকের ৭মামালার আসামী গাঁজাসহ আটক

নিজস্ব প্রতিবেদক, সরাণীনগর: নওগাঁর রাণীনগর থানাপুলিশ অভিযান চালিয়ে মাদকের ৭মামলার আসামী আবু বক্কর সিদ্দিক বাবু ওরফে …

Leave a Reply

Your email address will not be published.