নীড় পাতা / আইন-আদালত / সিংড়ায় হামলায় আহত জেলে মুত্যুর সাথে পান্জা লড়ছে

সিংড়ায় হামলায় আহত জেলে মুত্যুর সাথে পান্জা লড়ছে

নিজস্ব প্রতিবেদক, সিংড়া : নাটোরের সিংড়ায় প্রতিপক্ষের হামলায় মুত্যুর সাথে পান্জা লড়ছে রফিজ মন্ডল (৫৫) নামে একজন জেলে।  গত ১৭ অক্টোবর সন্ধ্যায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পুর্ব শত্রুতার জের ধরে হামলার শিকার হন তিনি। উপজেলার ছোট চৌগ্রামে এ ঘটনা ঘটে। রফিজ একই গ্রামের মৃত হযরত আলীর পুত্র। এসময় বাধা দিতে গিয়ে হামলায় আহত হন রাশিদা বেওয়া (৮৫)।দুজনে বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন রয়েছে। তবে গুরুত্বর আহত রফিজ মন্ডলের জ্ঞান ফিরেনি।  পরিবার দাবি করেছে সে বর্তমানে মুত্যুর সাথে লড়ছে। 
জানা যায়, ১৭ অক্টোবর সন্ধ্যায় মাছ বিক্রি করে বাজার থেকে বাড়ি ফেরার পথে ছোটদের খেলার বিষয় নিয়ে রফিজের সাথে তর্কে জড়িয়ে পড়ে এসময় তাকে ধারালো অস্ত্র দিয়ে আমানত, আব্দুস সালাম ও এনামুলের নেতৃত্বে ৮/১০ জন উপর্যুপরি আঘাত করে,  এসময় রফিজ মাটিতে লুটিয়ে পড়ে। রফিজের মা এগিয়ে এলে তাকে ও ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়। পরে স্থানীয়রা উদ্ধার করে সিংড়া সদর হাসপাতালে ভর্তি করে।  পরে অবস্থার অবনতি ঘটলে রাজশাহী মেডিকেল হাসপাতালে প্রেরন করা হয়। সিংড়া থানার ওসি মনিরুল ইসলাম জানান, এ বিষয়ে সিংড়া থানায় মামলা রুজু করা হয়েছে। তদন্ত সাপেক্ষ ব্যবস্থা নেয়া হবে।

আরও দেখুন

বড়াইগ্রামে সাংবাদিকদের নিয়ে এমপি’র আপত্তিকর বক্তব্য, সর্বত্র ক্ষোভ  

নিজস্ব প্রতিবেদক: নাটোরের বড়াইগ্রাম উপজেলার কর্তব্যরত সাংবাদিকদের নিয়ে নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনের সংসদ সদস্য ডা. সিদ্দিকুর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *