নীড় পাতা / আইন-আদালত / সিংড়ায় ভূয়া চিকিৎসক আটক, ১ বছরের জেল

সিংড়ায় ভূয়া চিকিৎসক আটক, ১ বছরের জেল

নিজস্ব প্রতিবেদক,সিংড়া : নাটোরের সিংড়ায় আব্দুস সালাম (৪৫) নামে এক ভুয়া ডাক্তারকে আটক করে ১ বছরের সাজা দিয়েছে ভাম্যমান আদালত। রবিবার সন্ধ্যায় উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুশান্ত কুমার মাহাতো উপজেলার পৌর শহরের বালুয়া বাসুয়ায় অভিযান করে পলিপস সেন্টার থেকে ঐ ডাক্তারকে আটক করেন। পরে তার নিকট ডাক্তারি কোন সনদ না থাকায় তাকে ১ বছরের সাজা প্রদান করে। 
জানা যায়, প্রায় ১৫ বছর ধরে আব্দুস সালাম সিংড়া শহরে পলিপস ও পাইলস সেন্টার নামে প্রতিষ্ঠান গড়ে ব্যবসা করে আসছেন।  সম্প্রতি তার চিকিৎসায় কিছু মানুষ প্রতারনার শিকার হন, অতিরিক্ত টাকা আদায় ও নামমাত্র ঔষধ দিয়ে সাইনবোর্ড সর্বস্ব ব্যবসা করায় বিভিন্ন মহলে সমালোচনা ছিলো।  
এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার সুশান্ত কুমার মাহাতো জানান, তার সনদ না থাকায় তার বিরুদ্ধে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। পরে সেবা মেডিকেল সেন্টারে অভিযান পরিচালনা করে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। 
সিংড়া থানার ওসি (তদন্ত) নেয়ামুল ইসলাম জানান, এ বিষয় মোবাইল কোর্টে সে দোষী সাব্যস্ত হওয়ায় তাকে নাটোর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আরও দেখুন

বড়াইগ্রামে সাংবাদিকদের নিয়ে এমপি’র আপত্তিকর বক্তব্য, সর্বত্র ক্ষোভ  

নিজস্ব প্রতিবেদক: নাটোরের বড়াইগ্রাম উপজেলার কর্তব্যরত সাংবাদিকদের নিয়ে নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনের সংসদ সদস্য ডা. সিদ্দিকুর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *