শুক্রবার , মার্চ ২৯ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / সিংড়ায় নৌকা ভ্রমণের নামে অসামাজিক কার্যকলাপ: আটক ১২

সিংড়ায় নৌকা ভ্রমণের নামে অসামাজিক কার্যকলাপ: আটক ১২

সিজস্ব প্রতিবেদক, সিংড়া : অনৈতিক কার্যকলাপের অপরাধে নাটোরের সিংড়ায় নৌকা থেকে ৫ যুবতী ও ৭ যুবককে আটক করেছে সিংড়া থানা পুলিশ। রোববার গভীর রাতে গুড়নদীর ডাকবাংলো এলাকায় একটি শ্যালো ইঞ্জিন চালিত নৌকা থেকে তাদেরকে আটক করা হয়।
সিংড়া থানার ওসি মনিরুল ইসলাম জানান, রোববার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে শহরের গুড়নদীর ডাকবাংলো এলাকায় একটি শ্যালো ইঞ্জিন চালিত নৌকায় অভিযান চালায় পুলিশ। অভিযানে ৫ বাজারী যুবতী মেয়েসহ ৭ যুবককে আটক করা হয়।ওসি আরো বলেন, বর্ষা মৌসুমে চলনবিলে নৌকা ভ্রমনের নামে বিভিন্ন এলাকার মেয়েরা এসে টাকার বিনিময়ে অসামাজিক কার্যকলাপ করে। আর এর পেছনে এক শ্রেণির চক্র কাজ করছে। সেই চক্রকে ধরতে পুলিশ কাজ করছে। আটকৃতদের বিরুদ্ধে মামলা প্রস্তুতি চলছে।
আটককৃত যুবকেরা হলো, সিংড়া উপজেলার সাঐল গ্রামের আয়নুদ্দিনের ছেলে সবুজ (২৫), কলম হরিণা গ্রামের আঃ জলিলের ছেলে রাকিবুল ইসলাম (২৪), পেট্রোবাংলা মহল্লার হোসেন আলীর ছেলে মিঠুন আহমেদ (২৫), কতুয়াবাড়ি গ্রামের আব্দুল আজিজের ছেলে রবিউল ইসলাম (৩০), একই গ্রামের রমজান আলীর ছেলে নজরুল ইসলাম (৩৫), বাসুয়াপাড়ার আব্দুল মান্নানের ছেলে রুহুল আমিন (২২), পাশবর্তী আত্রাই থানার গফুর এর ছেলে জালাল উদ্দিন (৪০)।
আটককৃত যুবতীরা হলো অনন্যা ওরফে রেশমা (২৫), সাদিয়া খাতুন (১৯), লাইলা খাতুন (২৫), প্রিয়া খাতুন (২১), শাহীনা খাতুন (১৯)।

আরও দেখুন

নাটোরের নলডাঙ্গায় স্কুল ছাত্রকে কুপিয়ে হত্যা, ৪ জন আটক

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় মোঃ হিমেল হোসেন (১৫) নামে এক স্কুল ছাত্রকে বাড়ি থেকে ডেকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *