শুক্রবার , ফেব্রুয়ারি ৩ ২০২৩
নীড় পাতা / আইন-আদালত / সিংড়ায় ডাহিয়া গ্রামে কৃষকের বাড়ি ভাংচুর ও লুটপাট

সিংড়ায় ডাহিয়া গ্রামে কৃষকের বাড়ি ভাংচুর ও লুটপাট

নিজস্ব প্রতিবেদক, সিংড়া নাটোরের সিংড়ায় ডাহিয়া গ্রামে বুধবার দুপুরে কৃষক হযরত আলীর বাড়িতে প্রতিপক্ষের হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। প্রতিপক্ষ উজ্বল ফকির, মিলন ফকির ও জিহাদের নেতৃত্বে ১৫/১৬ জন সসস্ত্র অবস্থায় হামলা করে। এসময় তারা তিনটি বাড়ি ভাংচুর ও লুটপাট এবং নারীদের নির্যাতন চালায়।
মামলার বিবরনে জানা যায়, ৪ সেপ্তেম্বর দুপুর ১ টার দিকে বেআইনিভাবে সংঘবদ্ধ হয়ে দেশী অস্ত্র নিয়ে কৃষক হযরত আলীর বাড়িতে হামলা করে। এসময় নগদ ৮০ হাজার টাকা, সোনার গহনাসহ প্রায় আড়াই লক্ষ টাকার ক্ষতিসাধন করে। এ বিষয়ে ক্ষতিগ্রস্ত কৃষক হযরত আলী সিংড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
স্থানীয় সুত্র এবং কৃষক হযরত আলী জানান, ঐদিন সিংড়া থানার এসআই ইলিয়াসের নেতৃত্বে পুলিশ ডাহিয়া গ্রামে অভিযান চালায় সেখানে পুলিশের উপস্থিতি টের পেয়ে উজ্জল ফকির পালিয়ে যায়, পরে পুলিশ সেখান থেকে ১০ লিটার চোলাই মদ উদ্ধার করে।পুলিশ যাওয়ার পরেই সংবাদদাতা হিসেবে হযরত কে সন্দেহ করে তার বাড়িতে হামলার ঘটনা ঘটে।

আরও দেখুন

বনপাড়া ল্যাবরেটরী স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

নিজস্ব প্রতিবেদক: নাটোরের বড়াইগ্রামের বনপাড়া ল্যাবরেটরী স্কুলে শুক্রবার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *