বৃহস্পতিবার , আগস্ট ১৮ ২০২২
নীড় পাতা / জেলা জুড়ে / লালপুরে নাগরিক কমিটির বঙ্গবন্ধুর ৪৪ তম শাহাদাত বার্ষিকী পালিত

লালপুরে নাগরিক কমিটির বঙ্গবন্ধুর ৪৪ তম শাহাদাত বার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক,লালপুর : “ স্বাধীনতার ৪৯ বছরে এ এলাকায় কোন উন্নয়ন হয় নি, যারা এমপি হয়েছে শুধ লুটপাট করেছে। এ এলাকার মানুষকে শোষণ করে তারা লক্ষ লক্ষ, কোটি কোটি টাকা লুটপাট করেছে। তাই এখন সময় হয়েছে আত্ম সমালোচনার মধ্য দিয়ে, আত্ম শুদ্ধিতে বলীয়ান হয়ে দুর্নীতি ও লুটপাট মুক্ত জনপদ গড়ার। বৃহস্পতিবার দুপুরে নাটোরের লালপুর নাগরিক কমিটির আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল এমপি এ কথা বলেন।
নাগরিক কমিটির আহবায়ক খায়রুল বাশার ভাদুর সভাপতিত্বে লালপুর শ্রী সুন্দরী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন লালপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও লালপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ইসাহাক আলী, লালপুর শ্রী সুন্দরী পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম মুকুল, নাটোর জেলা পরিষদ সদস্য ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মতিউর রহমান মতি, নাগরিক কমিটির যুগ্ম আহবায়ক আব্দুল ওয়াদুদ, নাটোর জেলা তাঁতী লীগের যুগ্ম সাধারন সম্পাদক তৌহিদুল ইসলাম বাঘা, লালপুর উপজেলা যুবলীগ সভাপতি ও বিলমাড়িয়া ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মিন্টু।
তবে অনুষ্ঠানটি সকাল ১০ ঘটিকায় শুরু হওয়ার কথা থাকলেও শুরু হয় দুপুর ১২ টার দিকে।
প্রধান অতিথি বক্তব্যে আরো বলেন, আওয়ামীলীগের নাম ধারণ করে অতীতে অনেকে লুটপাট করেছেন, ত্রাসের রাজত্ব কায়েম করেছেন। দুর্নীতি-লুটপাটের ইচ্ছে থাকলে আপনি আওয়ামীলীগের একজন নেতা বা কর্মী বলে পরিচয় দিতে পারবেন না। এখন আর এ সুযোগ কাউকে দেয়া হবে না। আওয়ামীলীগ করতে হলে বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারন করে করতে হবে।

আরও দেখুন

নাটোরে পলিসি ফোরামের উদ্যোগে গণশুনানি অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:নাটোরে সরকারী সেবা সংক্রান্ত এক বিশেষ গণশুনানি অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে জেলা প্রশাসক সম্মেলন …

Leave a Reply

Your email address will not be published.