শুক্রবার , এপ্রিল ১৯ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / মুক্তিযুদ্ধমঞ্চ এখন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে

মুক্তিযুদ্ধমঞ্চ এখন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে

বিশেষ প্রতিবেদক: গতকাল ০৬ ডিসেম্বর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে মুক্তিযুদ্ধ মঞ্চের আংশিক শাখা কমিটির অনুমোদন দিয়েছে ঢাকাস্থ মুক্তিযুদ্ধমঞ্চের কেন্দ্রীয় কমিটি। 
গতকাল শুক্রবার মুক্তিযুদ্ধ মঞ্চ কেন্দ্রীয় কমিটির সভাপতি আমিনুল ইসলাম বুলবুল এবং সাধারণ সম্পাদক মোঃ আল মামুন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে মুক্তিযুদ্ধ মঞ্চের এক বছর মেয়াদী শাখা কমিটি ঘোষণার এ তথ্য প্রকাশ করে । প্রেস বিজ্ঞপ্তিতে মাহমুদ-উল-ইসলাম জয় কে সভাপতি এবং শফিফুল ইসলাম সবুজ কে সাধারণ সম্পাদক করে বেরোবি’র পাঁচ সদস্যবিশিষ্ট মুক্তিযুদ্ধ মঞ্চের আংশিক  শাখা কমিটির অনুমোদন ঘোষণা করা হয় ।
এছাড়াও  মুক্তিযুদ্ধ মঞ্চ বেরোবি শাখার আংশিক কমিটি বিষয়ক প্রেস বিজ্ঞপ্তিতে সহ-সভাপতি, যুগ্ম সাধারণ সম্পাদক এবং  সাংগঠনিক সম্পাদক হিসেবে নাম এসেছে ফরহাদ  হোসেন এলিট , নাদিম মাহবুব নিশাত এবং বশির আহমেদ বিপ্লবের।প্রেস বিজ্ঞপ্তির শেষাংশে আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রীয় কমিটির দপ্তর সেলে জমা দেয়ার নির্দেশ দেয়া হয়েছে ।

আরও দেখুন

হিলিতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক:“প্রাণিসম্পদে ভরবো দেশ’ গড়বো স্মার্ট বাংলাদেশ” এই প্রতিবাদ্যকে সামনে রেখে দিনাজপুরের হিলিতে দিনব্যাপি প্রাণিসম্পদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *