নীড় পাতা / উত্তরবঙ্গ / মুক্তিযুদ্ধমঞ্চ এখন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে

মুক্তিযুদ্ধমঞ্চ এখন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে

বিশেষ প্রতিবেদক: গতকাল ০৬ ডিসেম্বর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে মুক্তিযুদ্ধ মঞ্চের আংশিক শাখা কমিটির অনুমোদন দিয়েছে ঢাকাস্থ মুক্তিযুদ্ধমঞ্চের কেন্দ্রীয় কমিটি। 
গতকাল শুক্রবার মুক্তিযুদ্ধ মঞ্চ কেন্দ্রীয় কমিটির সভাপতি আমিনুল ইসলাম বুলবুল এবং সাধারণ সম্পাদক মোঃ আল মামুন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে মুক্তিযুদ্ধ মঞ্চের এক বছর মেয়াদী শাখা কমিটি ঘোষণার এ তথ্য প্রকাশ করে । প্রেস বিজ্ঞপ্তিতে মাহমুদ-উল-ইসলাম জয় কে সভাপতি এবং শফিফুল ইসলাম সবুজ কে সাধারণ সম্পাদক করে বেরোবি’র পাঁচ সদস্যবিশিষ্ট মুক্তিযুদ্ধ মঞ্চের আংশিক  শাখা কমিটির অনুমোদন ঘোষণা করা হয় ।
এছাড়াও  মুক্তিযুদ্ধ মঞ্চ বেরোবি শাখার আংশিক কমিটি বিষয়ক প্রেস বিজ্ঞপ্তিতে সহ-সভাপতি, যুগ্ম সাধারণ সম্পাদক এবং  সাংগঠনিক সম্পাদক হিসেবে নাম এসেছে ফরহাদ  হোসেন এলিট , নাদিম মাহবুব নিশাত এবং বশির আহমেদ বিপ্লবের।প্রেস বিজ্ঞপ্তির শেষাংশে আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রীয় কমিটির দপ্তর সেলে জমা দেয়ার নির্দেশ দেয়া হয়েছে ।

আরও দেখুন

রাণীনগরে গত চার দিনেও ঝরে ক্ষতিগ্রস্থ্য ৭৮ পরিবারের পাশে দ্বাড়য়নি কেউ!

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর: নওগাঁর রাণীনগর উপজেলার পারইল ইউনিয়নের তিনটি গ্রামে ঝরে ক্ষতিগ্রস্থ্য ৭৮ পরিবারের পাশে এখনো …

Leave a Reply

Your email address will not be published.