শনিবার , ডিসেম্বর ১০ ২০২২
নীড় পাতা / আইন-আদালত / বড়াইগ্রামে দ্বারীখৈর কমিউনিটি ক্লিনিকের প্রভাইডার “খাইরুল ইসলামকে” শোকজ

বড়াইগ্রামে দ্বারীখৈর কমিউনিটি ক্লিনিকের প্রভাইডার “খাইরুল ইসলামকে” শোকজ

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম
নাটোরের বড়াইগ্রাম উপজেলার নগর ইউনিয়নের দ্বারীখৈর কমিউনিটি ক্লিনিকের কমিউনিটি হেল্থ কেয়ার প্রভাইডার (সি.এইচ.সি.পি) খাইরুল ইসলাম মানিককে ৭ দিনের শোকজ করেছেন বড়াইগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা আনোয়ার পারভেজ।
“নাটোরের বড়াইগ্রামে নিয়মিত বন্ধ থাকে দ্বারীখৈর কমিউনিটি ক্লিনিক; ঔষধ পেতেও ভোগান্তি” শিরোনামে গত ০১/০৯/১৯ ইং তারিখে দৈনিক উত্তর বঙ্গবার্তা সহ বেশ কয়েকটি দৈনিক পত্রিকায় সংবাদটি প্রকাশিত হয়। সংবাদ প্রকাশের পর ঘটনার সুষ্ঠু তদন্তে বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: পরিতোষ কুমার রায়-কে প্রধান সমন্বয়ক করে ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়। তদন্তে প্রকাশিত সংবাদের সত্যতা পাওয়ার পর চুড়ান্ত প্রতিবেদন জমাদানের পর গত ১৫/১০/২০১৯ খ্রি: তারিখ দুপুর দেড়টার দিকে কমিউনিটি ক্লিনিকটি পরিদর্শন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা। প্রকাশিত সংবাদ এবং চুড়ান্ত প্রতিবেদনের সত্যতা পাওয়ায় এই শোকজ করা হয়।
এই বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা আনোয়ার পারভেজ জানান- তদন্ত প্রতিবেদন এর চুড়ান্ত রিপোর্ট এর ভিত্তিতে কমিউনিটি ক্লিনিক টি পরিদশনে গেলে তা বরাবরের মত বন্ধ পাওয়া যায় এবং ১ ঘন্টার মধ্যে উপস্থিত না হওয়ায় খাইরুল ইসলাম মানিক কে ৭ দিনের শোকজ করা হয়েছে।

আরও দেখুন

লালপুরে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালন

নিজস্ব প্রতিবেদক, লালপুর: নাটোরের লালপুরে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালন করেছে উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটি। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *