শুক্রবার , ফেব্রুয়ারি ৩ ২০২৩
নীড় পাতা / আইন-আদালত / বড়াইগ্রামে তিন শিক্ষার্থীকে পিটিয়ে জখম ঃ প্রধান শিক্ষক অবরুদ্ধ

বড়াইগ্রামে তিন শিক্ষার্থীকে পিটিয়ে জখম ঃ প্রধান শিক্ষক অবরুদ্ধ

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম
বড়াইগ্রামে শ্রেণীকক্ষ থেকে বেরিয়ে উড়োজাহাজ দেখতে মাঠে যাওয়ায় তিন শিক্ষার্থীকে পিটিয়ে রক্তাক্ত জখম করেছেন প্রধান শিক্ষক। পরে খবর পেয়ে স্থানীয় অভিভাবকেরা এসে ঐ শিক্ষককে অফিস কক্ষে অবরুদ্ধ করে রাখেন। এ ঘটনায় আহত শিক্ষার্থীদের মধ্যে জেমি খাতুনের পিতা লক্ষ্মীচামারী গ্রামের আলী আহম্মেদ উপজেলা নির্বাহী অফিসার ও শিক্ষা অফিসার বরাবর লিখিত অভিযোগ করেছেন।
অভিযোগ সুত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুর সাড়ে বারোটার দিকে লক্ষ্মীচামারী প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর ক্লাশ চলছিল। এ সময় দুটি উড়োজাহাজ উড়ে গেলে শিক্ষার্থীরা শ্রেণী শিক্ষকের অনুমতি নিয়ে সেগুলো দেখতে মাঠে গিয়ে দাঁড়ায়। বিষয়টি দেখতে পেয়ে প্রধান শিক্ষক জাকির হোসেন বেত নিয়ে এসে তাদেরকে পিটাতে শুরু করেন। এতে তিনজন শিক্ষার্থীর হাত ও অন্যান্য স্থানে কেটে রক্ত ঝরতে থাকে। এ খবর ছড়িয়ে পড়লে অভিভাবকেরা এসে ঐ শিক্ষককে লাঞ্চিত করে অফিস কক্ষে আটকে রাখেন। পরে ইউএনও আনোয়ার পারভেজ এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিলে বিকাল সাড়ে তিনটার দিকে ঐ শিক্ষককে ছেড়ে দেন তারা। এ ঘটনায় আহতদের স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে।
এ ব্যাপারে প্রধান শিক্ষক জাকির হোসেনের সঙ্গে কথা বলার জন্য একাধিক বার কল দিলেও তার মোবাইল বন্ধ থাকায় কথা বলা সম্ভব হয়নি। ইউএনও আনোয়ার পারভেজ লিখিত অভিযোগ পাওয়ার বিষয়টি স্বীকার করে বলেন, এ ব্যাপারে রোববার সরেজমিনে ঘটনাস্থলে গিয়ে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও দেখুন

বনপাড়া ল্যাবরেটরী স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

নিজস্ব প্রতিবেদক: নাটোরের বড়াইগ্রামের বনপাড়া ল্যাবরেটরী স্কুলে শুক্রবার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *