বৃহস্পতিবার , জুলাই ৭ ২০২২
নীড় পাতা / আইন-আদালত / বড়াইগ্রামে চলন্ত বাস থেকে নারীকে ফেলে দেওয়ার অভিযোগ

বড়াইগ্রামে চলন্ত বাস থেকে নারীকে ফেলে দেওয়ার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম
নাটোরের বড়াইগ্রামে শাহানারা বেগম (৪২) ও তার ছেলে সোহাগকে (৮) চলন্ত বাস থেকে ফেলে দেওয়ার অভিযোগ উঠেছে। গত বুধবার বিকেলে নাটোর পাবনা মহাসড়কের বড়াইগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে। আহত অবস্থায় শাহানারাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত শাহানারা উপজেলার বনপাড়া পৌর সভার হারোয়া গ্রামে ময়েন উদ্দিনের স্ত্রী ও একই গ্রামের মৃত নছীর উদ্দিনের মেয়ে।
শাহানারার ভাই রুবেল হোসেন জানান, তার বোন শাহানারা গতকাল উপজেলার গড়মাটি গ্রামে আত্মীয় বাড়ী থেকে নিজ বাড়ীতে ফেরার জন্য রাজাপুর বাজার থেকে নাটোর চলাচলকারী লোকাল বাসে উঠে। ধানাদহ বাজার অতিক্রম করার পরে যাত্রীর সাথে গাড়ীর সুপার ভাইজারের সাথে মারামারি হয়। আমার বোন সামনে ড্রাইভারের পাশের আসনে বসে থাকায় ধাক্কা দিয়ে চলন্ত বাস থেকে ফেলে দেয়। আমার ভাগিনা সোহাগ কান্নাকাটি করলে গোধরা এলাকায় নামিয়ে দিয়ে বাসটি চলে যায়। খবর পেয়ে তাক উদ্ধার করে প্রথমে স্থানীয় ক্লিনিকে পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করি।
বনপাড়া হাইওয়ে থানার পুলিশ পরিদর্শক দেলোয়ার হোসেন বলেন, এ ঘটনা আমার জানা নেই। আমাদের জানাইলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করব।**

আরও দেখুন

লালপুরে পুলিশের অভিযানে আটক- ৯

নিজস্ব প্রতিবেদক, লালপুর:নাটোরের লালপুরে পুলিশের অভিযানে গ্রেফতারী পরোয়ানায় এক ও মাদক সহ চুরি মামলায় অভিযুক্ত …

Leave a Reply

Your email address will not be published.