নীড় পাতা / উত্তরবঙ্গ / বেরোবিতে ক্রিয়েটিভ অলেম্পিয়াড সংগঠন “শো দ্য ক্রিয়েটিভিটি’র” আত্মপ্রকাশ ।

বেরোবিতে ক্রিয়েটিভ অলেম্পিয়াড সংগঠন “শো দ্য ক্রিয়েটিভিটি’র” আত্মপ্রকাশ ।

বিশেষ প্রতিবেদক: গতকাল বৃহস্পতিবার বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে অনলাইন ভিত্তিক ক্রিয়েটিভ অলেম্পিয়াড নতুন সংগঠন  “শো দ্য ক্রিয়েটিভিটি” ১৯ পদে ৩৯ জন সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণার মধ্য দিয়ে আত্মপ্রকাশ করেছে। 
এর আগে গতকাল ২১ নভেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের কবি হেয়াত মামুদ ভবন ০১ এর ২০৩ নম্বর কক্ষে আলোচনা সভা এবং আনুষ্ঠানিকতার মাধ্যমে অনলাইন ভিত্তিক ক্রিয়েটিভ অলিম্পিয়াড সংগঠন “শো দ্য  ক্রিয়েটিভিটি বেরোবি ইউনিট” যাত্রা শুরু করে। 
আলোচনা সভায় উপস্থিত ছিলেন নব সংগঠনটির পৃষ্ঠপোষক-উপদেষ্টাগণসহ শো দ্য ক্রিয়েটিভিটি’র রংপুর হাবের সদস্যবৃন্দ এবং সংগঠনটির বেরোবি ইউনিটের প্রতিষ্ঠাকালীন কমিটির সদস্যবৃন্দসহ শুভেচ্ছাকামী বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীরা। 
আলোচনা সভাটি “শো দ্য ক্রিয়েটিভিটি” সংগঠনটির রংপুর হাবের কো-অর্ডিনেটর জসীম উদীন রিয়াজের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। এ সময় তিনি উপস্থিত সাধারণ শিক্ষার্থীদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন। 
আলোচনা সভায় উপস্থিত উপদেষ্টাগণ তাবিউর রহমান প্রধান, সোহাগ আলী ও কাজী নেওয়াজ মোস্তফা এবং রংপুর হাবের আমন্ত্রিত অতিথিবৃন্দ বিশ্ববিদ্যালয় পড়ুয়াদের সংগঠনে  জড়ানোর বিভিন্ন ইতিবাচকতা তুলে  বক্তব্য প্রদান করেন এবং সংগঠনের নবযাত্রায় শুভেচ্ছা জ্ঞাপন করেন। 
অনলাইন ভিত্তিক ক্রিয়েটিভ  অলেম্পিয়াড সংগঠন “শো দ্য ক্রিয়েটিভিটি” বেরোবি ইউনিটের উপদেষ্টাগণঃ-গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক তাবিউর রহমান প্রধান, অর্থনীতি বিভাগের প্রভাষক কাজী নেওয়াজ মোস্তফা, পরিসংখ্যান বিভাগের প্রভাষক ফারজানা জান্নাত তোশী, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রভাষক সারোয়ার আহমেদ, ইতিহাস ও প্রত্নতত্ত্ব বিভাগের প্রভাষক সোহাগ আলী, ইংরেজি বিভাগের প্রভাষক ইমরানা বারি।
এর আগে গতকাল সংগঠনটির আলোচনা সন্ধ্যায় উপদেষ্টামণ্ডলীর বক্তব্যে বক্তারা নতুন সংগঠনটির  প্রতি শুভকামনা জানিয়ে দেশ এবং মুক্তিযুদ্ধ বিরোধী কর্মকাণ্ড থেকে বিরত থাকার জন্য আহ্বান জানান এবং নতুন এই সংগঠনটির উত্তরোত্তর সাফল্য কামনা করেন।
 এরপর সন্ধ্যা সাড়ে সাতটার দিকে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে অনলাইন ভিত্তিক ক্রিয়েটিভ অলেম্পিয়াড সংগঠন শো দ্য ক্রিয়েটিভিটি’র গঠনতন্ত্র অনুযায়ী সংগঠনটির প্রধান উপদেষ্টা এবং গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক তাবিউর রহমান প্রধান, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ১০ম ব্যাচের শিক্ষার্থী জসীম উদ্দীন রিয়াজকে  সভাপতি এবং একই বিভাগ ও ব্যাচের শিক্ষার্থী রবীন্দ্রনাথ মন্ডলকে সাধারণ সম্পাদক  করে “শো দ্য ক্রিটিভিটি বেরোবি” ইউনিটের প্রতিষ্ঠাকালীন কমিটি ঘোষণা করেন।



আরও দেখুন

নাটোরে জাল টাকাসহ স্বামী-স্ত্রী আটক

নিজস্ব প্রতিবেদক: নাটোরে জাল টাকা সহ মোঃ রিপন (৩৩) এবং তার স্ত্রী লাবনী আক্তার রিমু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *