শুক্রবার , এপ্রিল ২৬ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / বিরামপুরে কোচের ধাক্কায় স্কুল ছাত্রীর মৃত্যু, কোচ, চালক ও হেলপার আটক

বিরামপুরে কোচের ধাক্কায় স্কুল ছাত্রীর মৃত্যু, কোচ, চালক ও হেলপার আটক

নিজস্ব প্রতিবেদক, হিলি
দিনাজপুরের বিরামপুরে কোচের ধাক্কায় ইসরাত জাহান মীম (১৬) নামের দশম শ্রেণির এক স্কুল ছাত্রী নিহত ও স্কুল শিক্ষক আহত হয়েছেন। এ ঘটনায় কোচ, কোচের চালক ও হেলপারকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টার দিকে বিরামপুর উপজেলার দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের ধানহাটির মোড় নামক স্থানে এই দুর্ঘটনাটি ঘটে। নিহত ইসরাত জাহান বিরামপুর উপজেলার দুর্গাপুর গ্রামের মতিউর রহমানের মেয়ে। সে দুর্গাপুর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী। আহত শিক্ষকের নাম মোকলেছুর রহমান সবুজ (৪২)। তিনি ওই বিদ্যালয়ের কমপিউটার শিক্ষক হিসেবে কর্মরত রয়েছেন।

বিরামপুর থানার ওসি মনিরুজ্জামান জানান, আজ উপজেলা পর্যায়ে বিভিন্ন স্কুলের ছাত্র-ছাত্রীদের নিয়ে বিজয় ফুল প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে। সেই প্রতিযোগিতায় অংশ নিতে দুর্গাপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মোকলেছার রহমানের মোটরসাইকেলে চড়ে ইসরাত জাহান উপজেলা পরিষদে যাচ্ছিলো। পথে দিনাজপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী হানিফ পরিবহনের একটি যাত্রীবাহী বাস মোটরসাইকেলটিকে পিছন থেকে ধাক্কা দিলে ইসরাত মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে কোচের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয়। এ ঘটনায় স্কুল শিক্ষক আহত হয়েছেন। এ ঘটনায় সাথে সাথে ঘাতক কোচটিকে আটক করা হয়েছে এবং চালক ও হেলপারকে আটক করা হয়।

আরও দেখুন

হিলিতে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ

নিজস্ব প্রতিবেদক:চলছে বৈশাখ মাস সারাদেশে প্রচন্ড তাপদহ ও তীব্র গরম। বেলা বাড়ার সাথে সাথে বাড়ছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *