শনিবার , এপ্রিল ২০ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বাগাতিপাড় উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির নির্বাচন মঙ্গলবার

বাগাতিপাড় উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির নির্বাচন মঙ্গলবার

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া
নাটোরের বাগাতিপাড়া উপজেলা মাধ্যমিক শিক্ষক-কর্মচারি সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন ২৬ নভেম্বর অনুষ্ঠিত হবে। উত্তরাঞ্চলের সবচেয়ে বড় সমিতি হিসেবে পরিচিত এ শিক্ষক সমিতির- এ উপলক্ষ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করেছে নির্বাচন পরিচালনা কমিটি ।এদিকে সমিতির সভাপতি পদে দুইজন এবং সাধারন সম্পাদক পদে দুইজন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছে। সভাপতি পদে প্রার্থীরা হলেন চকগোয়াশ-বেগুনিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাজেদুর রহমান ও ঠেঙ্গামারা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মতিউর রহমান। এছাড়া সাধারন সম্পাদক পদে বাগাতিপাড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আব্দুল হাকিম এবং একডালা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আলমগীর হোসেন।
ইতিমধ্যেই প্রার্থীরা চষে বেড়িয়েছেন সকল শিক্ষা প্রতিষ্ঠান। নিজের পক্ষে ভোট প্রার্থনা করেছেন ভোটারদের কাছে। নির্বাচনী ইশতেহারও তুলে ধরেছেন হ্যান্ডবিলের মাধ্যমে। পোষ্টার সেঁটেছেন বিভিন্ন স্থানে। শিক্ষকদের মধ্যে নির্বাচনকে ঘিরে বিরাজ করছে উৎসব মুখর পরিবেশ।
উল্লেখ্য, গত ৮ নভেম্বর এ নির্বাচনের তফসিল ঘোষনা করেন নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক গোলাম মুর্শিদ। ঘোষিত তফসিল অনুযায়ী ১১ থেকে ১৩ নভেম্বর পর্যন্ত ছিলো মনোনয়নপত্র গ্রহন ও জমাদানের তারিখ, যাচাই- বাছাইয়ের শেষ তারিখ ছিল ১৪ নভেম্বর । আর ভোট গ্রহন অনুষ্ঠিত হবে আগামী মঙ্গলবার সকাল ১০ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত বাগাতিপাড়া বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে। নি¤œ মাধ্যমিক ও মাধ্যমিক পর্যায়ের ৩৬টি বিদ্যালয়ের মোট ৫শ’ ৪৫জন শিক্ষক কর্মচারি তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

আরও দেখুন

২৪ ঘন্টা পেরিয়ে গেলেও এখন পর্যন্ত পরিচয় পাওয়া যায়নি ট্রেনের ইঞ্জিনের হুকে ঝুলে ছিল নারীর মরদেহ

নিজস্ব প্রতিবেদক,হিলি :দিনাজপুরের হিলি রেলস্টেশনে পঞ্চগড় থেকে ছেড়ে আসা ঢাকাগামী পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিনের সামনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *