নীড় পাতা / জেলা জুড়ে / বাগাতিপাড়ায় বাজারে ভয়াবহ অগ্নিকান্ড- ৮ দোকান ভষ্মিভূত

বাগাতিপাড়ায় বাজারে ভয়াবহ অগ্নিকান্ড- ৮ দোকান ভষ্মিভূত

নিজস্ব প্রতিবেদক,বাগাতিপাড়া
নাটোরের বাগাতিপাড়ায় লোকমানপুর বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে আট দোকান পুড়ে গেছে। এতে প্রায় ১৪ লাখ টাকার মালামাল ভষ্মিভূত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যার পূর্বে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
দয়ারামপুর ফায়ার সার্ভিস, স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, লোকমানপুর বাজারের উজ্জ্বলের মোটরমেকানিক ও পার্টসের দোকান থেকে আগুনের সূত্রপাত ঘটে। পরে পাশের অন্যান্য দোকানেও দ্রুত আগুন ছড়িয়ে পড়ে। এতে বাজারের মিঠু’র চায়ের দোকান, উজ্জ্বলের মোটরমেকানিক ও পার্টসের দোকান, রেজাউলের মোটরমেকানিকের দোকান, ইউনূসের ব্রয়লার ফিড ও মেডিসিনের দোকান, জনি’র জুতা-স্যান্ডেলের দোকান, পল্লী চিকিৎসক আতিকুরের দোকানের পুরো এবং রুবেলের ঔষধের দোকানের ও রিপনের হার্ডওয়ার্সের আংশিক পুড়ে গেছে। স্থানীয়রা খবর দিলে দয়ারামপুর ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে প্রায় ঘন্টাখানেক চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।
ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আব্দুর রাজ্জাক বলেন, বৈদ্যুতিক সট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে উজ্জ্বলের দোকানে বিক্রির জন্য রাখা খোলা পেট্রোলে আগুন ধরলে তা দ্রæত অন্যান্য দোকান ঘরে ছড়িয়ে পড়ে। এতে আট দোকানের প্রায় ১৪ লাখ টাকার মালামাল পুড়ে গেছে এবং ২০ লাখ টাকার মালামাল রক্ষা করা সম্ভব হয়েছে।
এদিকে খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার প্রিয়াংকা দেবী পাল, ওসি আব্দুল মতিন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

আরও দেখুন

রাণীনগরে মাদকের ৭মামালার আসামী গাঁজাসহ আটক

নিজস্ব প্রতিবেদক, সরাণীনগর: নওগাঁর রাণীনগর থানাপুলিশ অভিযান চালিয়ে মাদকের ৭মামলার আসামী আবু বক্কর সিদ্দিক বাবু ওরফে …

Leave a Reply

Your email address will not be published.