শনিবার , অক্টোবর ১ ২০২২
নীড় পাতা / উত্তরবঙ্গ / পুঠিয়া ছাত্রলীগের আনন্দ মিছিল ও পথসভা অনুষ্ঠিত

পুঠিয়া ছাত্রলীগের আনন্দ মিছিল ও পথসভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, পুঠিয়া (রাজশাহী) ঃ সম্প্রতি ‘ভ্যাকসিন হিরো’ সম্মাননা পেয়েছেন প্রধান প্রধানমন্ত্রী ও আ.লীগ সভাপতি শেখ হাসিনা। তাঁকে শুভেচ্ছা জানিয়ে আনন্দ মিছিল ও পথসভা করেছে পুঠিয়া উপজেলা ছাত্রলীগ। এতে স্থানীয় আ.লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ বক্তব্য দেন।
শুক্রবার (২৭ সেপ্টেম্বর) বেলা ১১টার সময় আড়ানী বাসস্ট্যান্ডে অবস্থিত উপজেলা ছাত্রলীগের দলীয় কার্যালয় থেকে মিছিলটি বের করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান ফটক ঘুরে ঢাকা-রাজশাহী মহাসড়ক ধরে উপজেলা মটর শ্রমিক ইউনিয়নের কার্যালয় প্রদক্ষিণ করে বাসস্ট্যান্ডে এসে সংক্ষিপ্ত পথসভায় মিলিত হয়।
সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, রাজশাহী জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আহসানুল হক মাসুদ। তিনি বলেন, একটি কুচক্রি মহল পুঠিয়া আ.লীগের নেতাকর্মীসহ মটর শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। ষড়যন্ত্রের অংশ হিসেবে তারা অতি উৎসাহ নিয়ে যমুনা টিভি চ্যানেলের সংবাদ বিভিন্ন মাধ্যমে প্রচার করে যাচ্ছেন।
তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার আমলে কোন ষড়যন্ত্রই টিকতে পারেনি, পারবেও না। শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। আমাদের নেত্রীর সঠিক নেতৃত্বের কারনে তিনি দেশ-বিদেশে বিভিন্ন সম্মাননায় ভূষিত হচ্ছেন। তারই অংশ হিসেবে সম্প্রতি তিনি ভ্যাকসিন হিরো সম্মাননা পেয়েছেন। এটা আমাদের দেশের সকলের গর্ব করার মত বিষয়। তিনি আহবান জানান, ষড়যন্ত্রের রাজনীতি পরিহার করে আসুন সুস্থ-ধারার রাজনীতির চর্চা করে উন্নত ও শান্তিপূর্ণ পুঠিয়া গড়ি। অশান্ত পুঠিয়া ও অস্থীর রাজনীতি আমাদের কাম্য নয়।
সভায় বিশেষ অতিথির বক্তব্য দিতে গিয়ে জেলা আ.লীগের সদস্য অধ্যক্ষ গোলাম ফারুক ছাত্রলীগের নেতা-কর্মীদের নির্দেশ দিয়ে বলেন, ষড়যন্ত্রকারীরা মাঠে, ঘাটে, রাজপথে যেখানেই ষড়যন্ত্র করতে নামবে তাদের তোমরা সেখানেই শক্ত হাতে প্রতিহত করবে।
পুঠিয়া সদর ইউনিয়নের চেয়ারম্যান আশরাফ খান ঝন্টু বলেন, একটি কুচক্রি মহল নোংরা রাজনীতির অংশ হিসেবে পুঠিয়া আ.লীগের নেতৃবৃন্দের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। ষড়যন্ত্রকারীদে প্রতিহত করতে তিনি ছাত্রলীগের নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন।
উপজেলা ছাত্রলীগের সভাপতি সাকিবুর রহমান মিঠুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমের সঞ্চালনে সভায় বক্তব্য দেন উপজেলা আ.লীগের সদস্য জিল্লুর রহমান। র‌্যালি ও আলোচনা সভায় আ.লীগ, যুবলীগ, মহিলা আ.লীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ ও উপজেলা ছাত্রলীগ, পৌর ছাত্রলীগ এবং ইউনিয়ন ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা অংশ নেয়।

আরও দেখুন

নন্দীগ্রামের ৪৬টি মন্ডপে চলছে দুর্গাপূজার শেষ সময়ের প্রস্তুতি

নিজস্ব প্রতিবেদক, নন্দীগ্রাম:বগুড়ার নন্দীগ্রামে ৪৬টি মন্ডপে চলছে দুর্গাপূজার শেষ সময়ের প্রস্তুতি। এ বছর দেবীদুর্গা হাতির …

Leave a Reply

Your email address will not be published.