নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে রাজশাহী বিভাগীয় গীতা পাঠ প্রতিযোগিতা অনুষ্ঠিত

নাটোরে রাজশাহী বিভাগীয় গীতা পাঠ প্রতিযোগিতা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: নাটোরে রাজশাহী বিভাগীয় গীতা পাঠ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় শ্রী মন মহাপ্রভু আখড়ার আঙিনায় শনিবার বেলা এগারটা থেকে দুপুর দেড়টা পর্যন্ত এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এই গীতা পাঠ প্রতিযোগিতা আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ও পৌর মেয়র উমা চৌধুরী। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি অনিল সরকার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক সুবীধ মৈত্র অলক, সহ-সভাপতি অ্যাডভোকেট প্রসাদ তালুকদার প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খগেন্দ্র নাথ রায়।

গীতা পাঠ প্রতিযোগিতায় রাজশাহী, নওগাঁ, পাবনা, সিরাজগঞ্জ, বগুড়া এবং নাটোর জেলা থেকে তিনটি /(ক,খ ও গ) বিভাগে ৫৬ জন প্রতিযোগী অংশগ্রহণ করে। এর মধ্যে থেকে তিনটি বিভাগ থেকে মোট ৯ জন কেন্দ্রীয়ভাবে ঢাকায় গীতা পাঠ প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে। বিচারক প্যানেলে ছিলেন পরিতোষ অধিকারী, সুমন চ্যাটার্জি, সুগন্ধা এবং রতন চক্রবর্তী।

আরও দেখুন

রাণীনগরে গত চার দিনেও ঝরে ক্ষতিগ্রস্থ্য ৭৮ পরিবারের পাশে দ্বাড়য়নি কেউ!

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর: নওগাঁর রাণীনগর উপজেলার পারইল ইউনিয়নের তিনটি গ্রামে ঝরে ক্ষতিগ্রস্থ্য ৭৮ পরিবারের পাশে এখনো …

Leave a Reply

Your email address will not be published.