নীড় পাতা / জেলা জুড়ে / নাটোর সদর / নাটোরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

নাটোরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদকঃ
নাটোরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ৩০ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও মাদক বিরোধী প্রচারণা সপ্তাহ উদযাপন উপলক্ষে নেওয়া বিভিন্ন কর্মসুচি সম্পর্কে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার দুপুর সাড়ে ১২ টার দিকে জেলা প্রশাসন ও জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের আয়োজনে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক মোহাম্মদ শাহরিয়াজের সভাপতিত্বে এ সংবাদ সম্মেলনে সপ্তাহের নির্ধারিত কর্মসূচি সম্পর্কে আলাকপাত করেন জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক আলমগীর হোসেন। এ সময় অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট সাইদুজ্জামান ও প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার স্থানীয় সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সপ্তাহ উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন, জাতীয় পতাকা উত্তোলন, শোভাযাত্রা ও আলোচনা সভা, মাদক বিরোধী শর্ট ফিল্ম প্রদর্শনসহ বিভিন্ন কর্মসুচি হাতে নেওয়া হয়েছে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়। পরে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন তারা।   

আরও দেখুন

নাটোরে ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

নিজস্ব প্রতিবেদক:অগণতান্ত্রিক সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার প্রতি ঈর্ষাপরায়ণ কটুক্তি …

Leave a Reply

Your email address will not be published.