বৃহস্পতিবার , ডিসেম্বর ১ ২০২২
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে বড় ধরণের দুর্ঘটনা থেকে রক্ষা পেল মাইক্রোবাসের যাত্রীসহ লোকজন

নাটোরে বড় ধরণের দুর্ঘটনা থেকে রক্ষা পেল মাইক্রোবাসের যাত্রীসহ লোকজন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে বড় ধরণের দুর্ঘটনার কবল থেকে রক্ষা পেয়েছে মাইক্রোবাসের ৬ যাত্রী। বিরতিহীন ট্রেন কুড়িগ্রাম এক্সপ্রেস স্টেশন অতিক্রমের সময় প্লাটফর্ম সংলগ্ন রেলগেইটটি খোলা ছিল। গেট খোলা থাকায় এসময় রেল ক্রসিং অতিক্রম করছিলো মাইক্রোবাস সহ কয়েকটি অটোরিক্সা। বুঝতে পেরে ট্রেনের চালক ও মাইক্রোবাসের চালক উভয়ই গতি কমিয়ে দেয়ায় সংঘর্ষ থেকে অল্পের জন্য রক্ষা পায় ট্রেন আর প্রাণে বেঁচে যান মাইক্রোবাসের সপরিবারে থাকা সাউথ বাংলা এগ্রিকালচার এ্যান্ড কমার্স ব্যাংকের রাজশাহী ব্রাঞ্চের ফাস্ট ভাইস প্রেসিডেন্ট কামাল হোসেন। শুক্রবার(১৩ই ডিসেম্বর) বেলা পৌনে তিনটার সময় এই ঘটনা ঘটে।

স্টেশান গেট এলাকার প্রত্যক্ষদর্শীরা জানান,, শুক্রবার দুপুর ২টা ৪৫ মিনিটের দিকে কুড়িগ্রাম থেকে ঢাকা গামী বিরতিহীন কুড়িগ্রাম একপ্রেক্স ট্রেনটি নাটোর রেল স্টেশন অতিক্রম করে। এসময় স্টেশন সংলগ্ন  রেলগেটটি খোলা থাকায় সাউথ বাংলা এগ্রিকালচার এ্যান্ড কমার্স ব্যাংকের রাজশাহী অঞ্চলের ভাইস প্রেসিডেন্টে কামাল হোসেনের পরিবারের ৬ সদস্যকে বহনকারী মাইক্রোবাসসহ কয়েকটি অটোরিক্সা রেলগেটে ঢুকে পড়ে। হঠাৎ করে ট্রেন আসতে দেখে চালকরা দক্ষতার সাথে মাইক্রোবাসসহ অন্যান্য যানবাহন রিাপদ দুরত্বে দাঁড় করাতে  সক্ষম হয়।

লেভেল ক্রসিংয়ের গেইটম্যান রুহুল আমিন জানান, তিনি ট্রেন আসার কোন সংকেত বা সিগন্যাল পাননি। ট্রেনের শব্দ পেয়ে তিনি ঘর থেকে ছুটে বের হয়ে এসে গেইট নামানোর চেষ্টা করেন।

নাটোর রেলস্টেশনের কর্তব্যরত স্টেশন মাষ্টার অশোক চক্রবর্তী জানান, ঘটনার সময় একজন চুক্তিভিত্তিক মাষ্টার দায়িত্ব পালন করছিলেন। তার অসতর্কতার কারণে এ ঘটনা ঘটেছে কি না, তা খতিয়ে দেখা হবে।

নাটোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী জালাল উদ্দিন জানান, ঘটনার খবর পেয়ে তিনি দ্রুত স্টেশনে  ছুটে যান।  স্টেশনে গিয়ে তিনি প্রত্যক্ষদর্শী এবং রেলওয়ের কর্মচারীদের কাছে ঘটনার বিবরণ শোনেন। সেই সাথে কার অবহেলায় দুর্ঘটনাটি ঘটতে যাচ্ছিল তা খতিয়ে দেখবেন বলে জানান।

আরও দেখুন

আত্রাইয়ে ৬ বছরের শিশু ধর্ষন,থানায় মামলা দায়ের

নিজস্ব প্রতিবেদক,রাণীনগরঃ নওগাঁর আত্রাইয়ে ৬বছর বয়সি এক কন্যা শিশুকে ধর্ষনের অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *