শনিবার , এপ্রিল ২০ ২০২৪
নীড় পাতা / অর্থনীতি / দেড় হাজার টাকার বিদ্যুৎ বিল ৪৫ হাজার টাকা!

দেড় হাজার টাকার বিদ্যুৎ বিল ৪৫ হাজার টাকা!

নিজস্ব প্রতিবেদক, সিংড়া
নাটোরের সিংড়ায় এক ব্যবসায়ীর প্রতিষ্ঠানের নামে এক মাসে বিদ্যুৎ বিল এসেছে ৪৫ হাজার ৬০৬ টাকা। অথচ তার আগে প্রতি মাসে বিল আসতো প্রায় দেড় হাজার টাকা।

নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সিংড়া জোনাল অফিস থেকে ইস্যু করা এ বিলটি পাঠানো হয়েছে সিংড়া উপজেলার তাজপুর ইউনিয়নের রাখালগাছা বাজারের ওয়েল্ডিং ওয়ার্কসপের দোকান মালিক শাহাদত হোসেনকে।

বিলের কাগজে দেখা যায়, ওই প্রতিষ্ঠানের সেপ্টেম্বর মাসে বিল এসেছে ৪৫ হাজার ৬০৬ টাকা। অথচ জুলাই মাসে বিল এসেছিল মাত্র ১ হাজার ২৮৬ টাকা এবং আগষ্ট মাসে বিল এসেছিল ১ হাজার ৭১৯ টাকা।

ব্যবসায়ী শাহাদত হোসেনের ছেলে নাজমুল হোসেন বলেন, এমন ভুতুড়ে বিল আমি জীবনে দেখিনি। মিটার না দেখেই বিল লিখেছেন বলে আমার মনে হয়। গত মাসে বিল ঠিক এলেও এ মাসে বিল এসেছে ৪৫ টাকার উপরে, যা কাল্পনিক ছাড়া কিছু নয়। এমতাবস্থায় আমার ব্যবসায়ী প্রতিষ্ঠান বন্ধ হয়ে গেছে।

নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-১ সিংড়া জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) রেজাউল করিম বলেন, এ বিষয়ে তদন্ত চলছে, তদন্ত রিপোর্ট পাওয়ার পরে বিষয়টি দেখবো।

আরও দেখুন

প্রতিমন্ত্রী পলক তার শ্যালক রুবেলকে নির্দেশ দিলেন প্রার্থিতা প্রত্যাহারের 

নিজস্ব প্রতিবেদক: সিংড়া উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থিতা প্রত্যাহারের নির্দেশ দিলেন ডাক তার টেলিযোগাযোগ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *