নীড় পাতা / জেলা জুড়ে / তেবাড়িয়া ইউনিয়ন পরিষদ কর্তৃপক্ষের সাথে সনাকের মতবিনিময়

তেবাড়িয়া ইউনিয়ন পরিষদ কর্তৃপক্ষের সাথে সনাকের মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক:‘দুর্নীতির বিরুদ্ধে একসাথে’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোর সদর উপজেলার ২নং তেবাড়িয়া ইউনিয়ন পরিষদের আয়োজনে এবং সচেতন নাগরিক কমিটি (সনাক), নাটোর-এর সহযোগিতায় বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে ইউনিয়ন পরিষদ হলরুমে ইউপি কর্তৃপক্ষের সাথে সনাক নাটোরের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে সচেতন নাগরিক কমিটি (সনাক) নাটোরের সভাপতি রনেন রায় এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ২নং তেবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: ওমর আলী প্রধান।
প্রধান অতিথির বক্তব্যে ইউপি চেয়ারম্যান মোঃ ওমর আলী প্রধান বলেন, মানুষের উন্নয়নের জন্য আমাদের নতুন নতুন বিষয় উদ্ভাবন করতে হবে। তিনি বলেন, টিআইবি’র কুইক সার্ভে অনুসারে ৬০% লোক বিশ্বাস করে আমরা দুর্নীতি করি না কিন্তু বাকি ৪০% লোক কিন্তু ঠিকই ভাবে আমরা কোন না কোন ভাবে দুর্নীতির সাথে জড়িত। আমাদের এ বিষয়ে আরও সচেতন হতে হবে। তিনি বলেন, দুর্নীতির বিষয়ে আমাদের জিরো টলারেন্স নীতি অবলম্বন করতে হবে এবং সমাজের পিছিয়ে পড়া জনগোষ্ঠীর জন্য আমাদের একত্রিত হয়ে কাজ করতে হবে।
সমাপনী বক্তব্য রাখেন সনাক সভাপতি রনেন রায়। তিনি বলেন, ইউনিয়ন পরিষদের সদস্যসহ সকলকে জনগণের সেবক হিসেবে কাজ করতে হবে। সকলের কাজের স্বচ্ছতা ও জবাবদিহিতা থাকতে হবে। তিনি আরও বলেন, নাটোর জেলার মধ্যে তেবাড়িয়া ইউনিয়ন পরিষদের যথেষ্ট সুনাম রয়েছে আমাদের সকলকে সে সুনাম ধরে রাখার জন্য একযোগে কাজ করতে হবে।
টিআইবি’র এরিয়া ম্যানেজার মোঃ শফিউল ইসলাম এর সঞ্চালনায় বক্তব্য রাখেন সনাক সহ-সভাপতি বেগম হামিদা বানু, সংরক্ষিত আসনের নারী ইউপি সদস্য মোছা: আয়শা বিশ্বাস, মোছা: রোকেয়া বেগম ও মোছা: লাইলী বেগম, ইউপি সদস্য মো: মজির উদ্দিন, মো: জাহাঙ্গীর আলম, মো: অফির আলী, মো: আব্দুর রশিদ, মো: আ: রহমান, মো: ওমর আলী, মো: খাজামুদ্দিন ও টিআইবি’র এ্যাসিস্টেন্ট ম্যানেজার মো. সুরুজ খাঁন। সভায় ২নং তেবাড়িয়া ইউনিয়ন পরিষদকে আরো জনবান্ধব করার লক্ষ্যে বিভিন্ন পদক্ষেপ গৃহীত হয়।
সভায় ইউনিয়ন পরিষদের তথ্য ও সেবা কেন্দ্রের উদ্যোক্তা মোছা: নোশান আক্তার নাদিরা ও মো: শরিফুল ইসলাম সুজন, টিআইবি কর্মী ও ইয়েসসদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও দেখুন

নাটোরে জাল টাকাসহ স্বামী-স্ত্রী আটক

নিজস্ব প্রতিবেদক: নাটোরে জাল টাকা সহ মোঃ রিপন (৩৩) এবং তার স্ত্রী লাবনী আক্তার রিমু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *