বৃহস্পতিবার , জুলাই ৭ ২০২২
নীড় পাতা / আইন-আদালত / ছাড় ছাড় মাদক ছাড় না ছাড়লে হিলি ছাড়

ছাড় ছাড় মাদক ছাড় না ছাড়লে হিলি ছাড়

নিজস্ব প্রতিবেদক,হিলি
চলো যাই যুদ্ধে মাদকের বিরুদ্ধে,ছাড় ছাড় মাদক ছাড় না ছাড়লে হিলি ছাড় এই স্লোগানকে সামনে রেখে হিলিতে মাদক বিরোধী বিক্ষোভ মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে উপজেলা চত্বর থেকে হাকিমপুর থানা কমিউনিটি পুলিশিং ও মাদক নির্মূল কমিটি ছাত্রছাত্রীদের আয়োজনে এই র‌্যালী ও পথসভা অনুষ্ঠিত হয়।

র‌্যালীতে দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক এমপি, উপজেলা চেয়ারম্যান হারুন উর রশিদ হারুন, উপজেলা নিবার্হী অফিসার আব্দুর রাফিউল আলম, মেয়র জামিল হোসেন চলন্ত, হাকিমপুর থানার অফিসার ইনর্চাজ আনোয়ার হোসেন, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

এসময় উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্র-ছাত্রীরা মাদক বিরোধী প্লে কার্ড, ফেষ্টুন নিয়ে ঢোল, বাশি বাজিয়ে র‌্যালীতে অংশ্রগহন করেন। বিভিন্ন বিরোধী মিছিলে উত্তাল হয়ে ওঠে হিলি শহর।

পথ সভায় সংসদ সদস্য শিবলী সাদিক জিরো টলারেন্স নীতি ঘোষনা করে বলেন মাদক ব্যবসায়ী দেশ ও জাতির শত্রু এদেরকে চিহিৃত করে আইন প্রয়োগকারী সংস্থার কাছে সোপদ্দ করুন। মাদক নিমুলে সর্বোচ্চ আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। আমরা সীমান্ত শহর হিলি হাকিমপুরকে মাদকমুক্ত দেখতে চাই এ জন্য সকলের সহযোগিতা প্রয়োজন।
হাকিমপুর থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন বলেন, মাদকের ভয়াবহতা থেকে হিলিকে মুক্ত করতে পুলিশ প্রতিদিন অভিযান চালিয়ে যাচ্ছে। ০১ লা জানুয়ারী থেকে এ পযন্ত বিপুল পরিমানের ইয়াবা, গাঁজা, হেরোইন, ফেন্সিডিল, এ্যাম্পল ইনজেকশন, বিদেশী মদ, নেশা জাতীয় ট্যাবলেট উদ্ধারসহ ২৪৫ জন নারী পুরুষকে গ্রেফতার করা হয়েছে এবং এর বিপরিতে ১৪২ টি মামলা দায়ের করা হয়েছে। জন সচেতনতার জন্য প্রতিটি গ্রামে, মহল্লায় ও স্কুল কলেজে মাদক নিমুল কমিটি গঠন করা হয়েছে।

আরও দেখুন

চাঁপাইনবাবগঞ্জে গুড়া মসলায় নিষিদ্ধ রং ও চাউলের গুড়া মিশিয়ে বিক্রির দায়ে তরিকুল ইসলামকে ৩০ হাজার টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জে গুড়া মসলায় নিষিদ্ধ দ্রব্য, রং এবং চাউলের গুড়া মিশিয়ে বিক্রির দায়ে …

Leave a Reply

Your email address will not be published.